অসহায় ও দুস্থ ৩৬’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ জুলাই ২০২১ ১৮:৫৬; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৪:৪৫

রাজশাহী মহানগরীতে করোনা ভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত আরো ৩৬০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রোববার বিকেলে মহানগরীর বিভিন্ন ওয়ার্ডে এই উপহার বিতরণ করা হয়। রাসিক মেয়রের পক্ষে মহানগর ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ খাদ্য সামগ্রীর প্যাকেট উপকারভোগীর মাঝে বিতরণ করেন। প্রতিটি প্যাকেটে আছে ১০ কেজি চাল ও ১ কেজি ডাল। এরআগে কঠোর লকডাউন শুরুর আগের দিন ৩০ জুন মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি পেশাজীবী সংগঠনের সদস্যবৃন্দ এবং গরীব, অসহায়, ছিন্নমূল, দিনমুজুর ও কর্মহীন ৩ হাজার ৫০টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

রোববার বিকেলে খাদেমুল ইসলাম বালিকা উচ্চবিদ্যালয়ে ২৫নং ওয়ার্ডের ৪০০জন, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অডিটেরিয়ামে ২৮নং (পশ্চিম) ওয়ার্ডের ৩৫০জন, রাজশাহী বিশ^বিদ্যালয় স্কুলে ২৮নং (পূর্ব) ওয়ার্ডের ৪০০জন, ডাঁশমারি হাইস্কুলে ২৯ নং ওয়ার্ডের ৪০০জন, ইসলামিয়া কলেজে ৩০ নং (দক্ষিণ) ওয়ার্ডের ৪০০জন, জিয়া স্কুলে ৩০ নং (উত্তর) ওয়ার্ডের ৪৫০জন, নামোভদ্রা প্রাথমিক বিদ্যালয়ে ২৬নং (পশ্চিম) ওয়ার্ডের ৩৭৫জন, মেহেরচন্ডী স্কুলে ২৬নং (পূর্ব) ওয়ার্ডের ৪২৫জন এবং বালিয়াপুকুর বিদ্যানিকেতনে ২৭নং ওয়ার্ডের ৪০০জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে দুপুরের পর থেকে উপরে উল্লিখিত পূর্বনির্ধারিত স্থানে আসতে থাকেন উপকারভোগীরা। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে তাদের মাঝে খাদ্য উপহার বিতরণ করা হয়।

   



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top