নগরীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০ ০৪:১১; আপডেট: ২৩ আগস্ট ২০২০ ০৪:৩১

রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সামাজিক সংগঠন। মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান হবে মুক্তিযুদ্ধের চেতনার।

রাজশাহী নগরীর প্রাণকেন্দ্র সাহেববাজার বড়কুঠি এলাকায় মসজিদ মিশন একাডেমিতেই মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী চক্রান্ত হয়।  তাই মসজিদ মিশন একাডেমিকে জামায়াত-শিবিরের খপ্পর থেকে বের করতে হবে। সেখানে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির কর্তৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। এ দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা রাস্তায় থাকবেন বলে ঘোষনা দেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের রাজশাহী জেলা ও মহানগর ইউনিটের ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধন থেকে দ্রুত সময়ের মধ্যে উচ্চপর্যায়ের একটি তদন্ত কমিটি গঠন করে মসজিদ মিশন একাডেমির পরিচালনা পর্ষদ পুনর্গঠনের দাবি জানানো হয় এবং আগামী ২৫ আগস্ট একই কর্মসূচির  ঘোষণা করা হয়।

এতে সভাপতিত্ব করেন মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডা. আবদুল মান্নান। পরিচালনা করেন রাজশাহী থিয়েটারের সাবেক সভাপতি কামার উল্লাহ সরকার কামাল। অন্যদের মধ্যে বক্তব্য দেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার মুক্তিযোদ্ধা শফিকুর রহমান রাজা, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম, মহানগর বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির জেলার সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান প্রমুখ।  



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top