আহত তিন

সীমানা প্রাচীর নির্মাণে চাঁদাবাজদের হামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১ ০০:২৩; আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ০০:৪২

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা

রাজশাহীতে নিজ জমিতে সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে চাঁদাবাজদের হামলায় তিনজন আহত হয়েছেন। এসময় ভুক্তভোগীর একটি মাইক্রোবাসে ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। হামলার ঘটনাকে কেন্দ্র করে আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সংবাদ সম্মেলন করেছেন- ভুক্তভোগী খায়রুল হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান- এই জমির মালিক মেসার্স টাইল ফ্যাশনের স্বত্বাধিকারী খায়রুল হোসেন। পবা থানা, হাল চন্দ্রিমা, মৌজা ললিতাহারে জমি রয়েছে। আরএস দাম নম্বর ১৯৯-১১৩, আরএস দাগ নম্বর ১০৬২-১০৬৩ ও জমির পরিমান .১৬৫০.০৩০০। মোট .১৯৫০। সোমবার সীমান প্রাচীর নির্মাণের কাজ দেখতে যান মালিক খায়রুল হোসেন। এসময় শ্রী বিধান চন্দ্র সরকার, ইয়াসিন আলীর লোকজন হামলা সময় এতে তিনজন আহত হন। ঘটনার একটি মাইক্রোবাসে ভাংচুর চালানো হয়।

জমির মালিক খায়রুল হোসেন জানান, শ্রী বিধান চন্দ্র সরকার, ইয়াসিন আলীরা তার থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। আসামিদের বাড়ি চন্দ্রিমা থানা এলাকায় হওয়ায় এনিয়ে চন্দ্রিমা থানায় লিখিত অভিযোগ করেছিলাম। অভিযোগটি তদন্তাধীন রয়েছে। সর্বশেষ সোমবার বিধান ও ইয়াসিনের লোকজন সাপল, হপিস্টিক, হাতুড়ি, চাইনিজ কুড়াল, দা- হাসুয়া নিয়ে হামলা চালায়। এ সময় আমার তিন কর্মী আহত হয়েছেন।

আহতরা হলেন- নগরের উত্তর নওদাপাড়া এলাকার মো. মসলেম উদ্দিনের ছেলে সম্রাট আলী (২৯), নওদাপাড়ার হানিফ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩০) ও বড় বোনগ্রাম এলাকার মুক্তার আলী (৩৫)। এর মধ্যে মুক্তার বেশি
আঘাতপপ্রাপ্ত হয়েছেন বলে ভুক্তভোগিরা জানান।

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে নগরীর মতিহার থানায় জানানো হয়েছে। এবিষয়ে মামলা করবো।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার আলী তুহিন জানান, হাতাহাতির একটি ঘটনা ঘটেছে। এই বিষয়ে এক পক্ষ অভিযোগ করেছে। আরেক পক্ষ খায়রলি হোসেন থানায় এসেছিলেন। তাকে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top