মেয়র মুক্তার কারাগারে, পূজায় অনুদান দিলেন স্ত্রী মেরুন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১ ০২:৫১; আপডেট: ১৯ মে ২০২৪ ২১:০০

দূর্গাপূজায় মেয়র পত্নীর অনুদান।

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর মেয়র মুক্তার আলী মাদক এবং অস্ত্র মামলায় করাগারে রয়েছেন। তবে এলাকার জনগণের প্রতি থেমে নেই তার ভালোবাসা ও দায়িত্ববোধ। শারদীয় দূর্গা উৎসবকে কেন্দ্র করে পৌর এলাকার প্রতিটা পূজামন্ডপে তাঁর সহধর্মিণীর মাধ্যমে পৌছে দিয়েছেন আর্থিক অনুদান। এতে করে আবারও আলোচনায় উঠে এসেছে সফল মেয়র মুক্তার আলীর নাম। বিষয়টি অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করেছেন।

সেখানে উল্লেখ করা হয়েছে, আড়ানী পৌরসভার সফল মেয়র মো. মুক্তার আলীকে রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে ফাঁসানো হয়েছে। তবে পৌর বাসির প্রতি তাঁর ভালোবাসা কখনোই থেমে থাকবে না। তিনি কারাগারে থেকেও পৌর বাসীর খোঁজ-খবর নিচ্ছেন।

জনগণের ভোটে পর-পর দুইবার নির্বাচিত মেয়র মুক্তার আলীর অনুপস্থিতিতে তাঁর পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা সার্বিক পর্যবেক্ষন ও খোঁজ-খবর নেয়া সহ তাদের মাঝে আর্থিক অনুদান পৌঁছে দিয়েছেন মেয়ররের সহধর্মিণী মোছাঃ জেসমিন আক্তার মেরুন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আড়ানী পৌর সভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান রানা, তাঁর একমাত্র ছেলের শশুর আলহাজ শামিম আহাম্মেদ ও ছেলে রাজু আহাম্মেদ-সহ তার স্ত্রী ও বোন।

এ বিষয়ে মেয়র মুক্তার আলীর স্ত্রীর সাথে কথা বললে তিনি বলেন, আমার স্বামীকে গত ৯ জুলাই আটক করেছে পুলিশ। সে কারাগারে থাকলেও আড়ানী পৌরবাসীর প্রতি তার ভালোবাসার সামান্য কমতি হয়নি। সে সব সময় একটি কথায় বলে আসছে, আমি যতদিন বেঁচে থাকবো ততোদিন আমরার হৃদয়ের ভালোবাসায় সিক্ত থাকবে আড়ানী পৌরবাসী।

এদিকে আড়ানী পৌর এলাকার ১৫ টি পূজা মন্ডপে দুই হাজার করে টাকা অনুদান পেয়ে মেয়র মুক্তার আলীকে আর্শীবাদ জানানো সহ তাঁর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পূজা উৎযাপন কমিটির সদস্যরা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যক্তি জানান, আমরা হিন্দু সম্প্রদায়ের অধিকাংশ মানুষ এবারও মুক্তারকে ভোট দিয়ে বিজয়ী করেছি। কারণ তিনি মানবতার সেবক। তিনি আমাদের মাঝে তাঁর স্ত্রী ও পরিবারের মাধ্যমে টাকা না পাঠিয়ে যদি জামিন পেয়ে নিজে পূজোয় উপস্থিত হতে পারতেন তাহলে অনেক বেশি খুশি হতাম ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top