রাজশাহীতে ৬ মাদক কারবারী আটক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০ ২১:৪৮; আপডেট: ২১ মে ২০২৪ ০০:০০

আটককৃত ৬ মাদক কারবারী

রাজশাহী নগরীতে মাদকসহ ৬ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।

সোমবার (৩১ আগস্ট) সকালে নগরীর বোয়ালিয়া থানা মোড়ে কুরিয়ার সার্ভিসের ডেলিভারি শাখায় অভিযান চালিয়ে কারবারীদের আটক করে র‌্যাব-৫ এর একটি টিম।

অভিযানে আটককৃত কারবারীরা হলেন রাজশাহীরর পবা উপজেলার দুয়ারী গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে দুলাল (৩০), তানোরের দেউরাতলা গ্রামের ফজর আলীর ছেলে তোফাজ্জল হোসেন (২৪), একই উপজেলার সেদায়ের এলাকার মৃত আফসার আলীর ছেলে বাদশা (৩২), সিধাইড় গ্রামের মেরাজ উদ্দিনের ছেলে সোহান আলী (২১), ব্রাহ্মণবাড়িয়ার কসবার থানার বেলতলি এলাকার সুলতান আহমেদের ছেলে মুকতুল হোসেন (৩২) এবং একই থানার মাদলা এলাকার আবদুর রহিমের ছেলে বাপ্পি (৩০)। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানানো হয়েছে।

এ সময় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে রাজশাহীতে আসা আসবাবপত্রের ভেতর থেকে ৫১ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। যেখানে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়রের রেফারেন্স ব্যবহার করা হয়েছে।

এর আগে গত ২৮ আগস্ট এই মাদক চালান আসার খবর পান র‌্যাব-৫। তারই ভিত্তিতে তারা এই অভিযান পরিচালনা করেন।

চালানের রেফারেন্সে মেয়রের নাম থাকার বিষয়ে জানতে চাইলে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক এটাকে কারবারীদের কৌশল বলে জানান। তিনি বলেন, আপনার কাছেই বিষয়টা শুনলাম। কে পাঠিয়েছে সেটা তো বলতে পারব না। কুরিয়ার সার্ভিস তো আর যাচাই করে না, বুকিংয়ের সময় যে কেউ যে কারও নাম রেফারেন্স হিসেবে ব্যবহার করতে পারে। এটা মাদক ব্যবসায়ীদের কৌশল। যারা গ্রেপ্তার হয়েছে তারাই এ বিষয়ে বলতে পারবে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top