বাঘায় ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২১ ০২:২৬; আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৫:১১

আটককৃত দুই মাদক ব্যবসায়ী।

রাজশাহীর বাঘায় ১০০ বোতল ফেন্সিডিল ও পয়েন্ট ১০ গ্রাম হেরোইনসহ পৃথকভাবে ৪ জনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের পরিচালিত এক অভিযানে তাদের আটক করা হয়।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সীমান্ত চাঁনপুর শিমুল তলারঘাট এলাকা থেকে একটি পিক আপসহ দুইজনকে এবং শনিবার সকালে কলিগ্রামে হেরোইনসহ দুইজনকে আটক করা হয়।

বাঘা থানা সূত্রে জানা যায়, উপজেলার পদ্মার চরাঞ্চলের পলাশী ফতেপুর গ্রামের আব্দুস সালাম ও তার ছেলে স্বপন আহম্মেদ ভারত থেকে নদী পথে পলি ব্যাগে করে ১০০ বোতল ফেন্সিডিল নিয়ে এসে চাঁনপুর শিমুল তলারঘাট এলাকায় পিক আপে উঠাচ্ছিল।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার পুলিশ অভিযান চালিয়ে ফরিদপুরের দক্ষিন কাপাতুলা গ্রামের আবু তালেবের ছেলে পিক আপ চালক ইব্রাহীম হোসেন ও বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চলের পলাশী ফতেপুর গ্রামের আব্দুস সালামের ছেলে স্বপন আহম্মেদকে আটক করে। তবে আব্দুস সালাম ঘটনাস্থল থেকে সু-কৌশলে পালিয়ে যায়।

অপর দিকে পয়েন্ট ১০ গ্রাম হেরোইনসহ কলিগ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে রফিকুল ইসলাম ও অতিমকে আটক করা হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, মাদক পাচারের অভিযোগে আটককৃতদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে। তাদের শনিবার (২৩ অক্টোবর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top