পালিত হল রুয়েটের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২০ ২০:৩৪; আপডেট: ১ সেপ্টেম্বর ২০২০ ২০:৩৬

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচী উদ্বোধন করছেন  ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখ

নানা কর্মসূচী আয়োজনের মধ্য দিয়ে পালিত হল রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সেখ।

ফেস্টুন ও বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের শহীদ ছাত্রদের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করা হয়।

দিবসটি উদযাপনে ক্যাম্পাসে আয়োজন করা হয় বৃক্ষরোপন কর্মসূচী। এছাড়া ভার্চুয়াল প্লাটফর্মে শিক্ষার্থীদের অংশগ্রহণে Poster Presentation and Innovation Project Idea Contest অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে অত্র প্রতিষ্ঠানের বিভিন্ন ভবনে সৌন্দর্য বর্ধন ও লাইটিং করা হয়।

রুয়েটের আগামী দিনের অগ্রযাত্রা ও জাতির কল্যাণ কামনা করে বাদ যোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় দিবস উদযাপনে আয়োজিত কর্মসূচিসমূহে উপস্থিত ছিলেন, অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন, বিশ্ববিদ্যালয় দিবস-২০২০ উদযাপন কমিটির সভাপতি এবং পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. রবিউল আওয়াল, প্রফেসর ইকবাল মতিন, ইসিই অনুষদের ডীন প্রফেসর ড. জহুরুল ইসলাম সরকার, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক ড. মিয়া জগলুল সাদত, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এস.এম জহুরুল ইসলাম, রুয়েট কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের ইনচার্জ ড. আলী হোসেন, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মামুনুর রশীদ ও আবু সাঈদ, অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড়, রুয়েট কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আব্দূল্লাহ আল মামুন শুভ প্রমুখ।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top