রাজশাহী হাসপাতাল ও ডায়াগনষ্টিক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২

টানা ৫ম জয়ে ফাইনালে মাদারল‌্যান্ড হাসপাতাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ মার্চ ২০২২ ০০:২০; আপডেট: ৮ মার্চ ২০২২ ১০:০৯

মেডিনোভাকে বিদায় করে টানা ৫ম জয়ে ফাইনালে মাদারল‌্যান্ড হাসপাতাল

মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে হারিয়ে টানা ৫ম জয় তুলে নিল মাদারল‌্যান্ড ইনফার্টিলিটি সেন্টার এন্ড হাসপাতাল, আর সেই সাথে অপরাজিত থেকে ফাইনাল নিশ্চিত করলো টিম মাদারল‌্যান্ড হাসপাতাল। হাসপাতাল ও ডায়াগনষ্টিক প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২২ এ দ্বিতীয়বার মুখোমুখি হয় মেডিনোভা ও মাদারল‌্যান্ড হাসপাতাল, প্রথম দেখায় ১৩১ ও দিতীয়বার ৫৪ রানে মাদারল‌্যান্ডের কাছে হারে মেডিনোভা।


সোমবার (৭মার্চ) রাজশাহী মেডিকেল কলেজ মাঠে টসে জিতে মাদারল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় মেডিনোভা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারতি ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে মাদারল্যান্ড হাসপাতাল তুলে নেই ১২৩ রান।

টসে হেরে ব‌্যাট করতে নামে মাদারল‌্যান্ড। ওপেনিং জুটিতে নামেন আলো ও ইউসুফ, শুরুটা হয় ধীরগতিতে। আলো ১১ রানে সাজঘরে ফিরলে ব‌্যাট হাতে নামেন সাকিব, গতি অসে রানের চাকায়, ৩টি ছক্কা ও ৩টি চারের মারে খেলেন ৪১ রানের ঝড়ো ইনিংস। সকিব রান আউট হয়ে সাজ ঘরে ফিরার আগে ইউসুফের সাথে জুটি গড়েন ৫০ রানের।সম্রাট দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান করেন ১চার ও ২টি ছক্কা হাঁকিয়ে। ইউসুফ ১৮রান, ইসাহাক ৪রান, টনি ৭রান, আলামিন ৪রান, আব্দুর রহমান ও জয়নাল করেন ১রান করে।


নির্ধারিত ১৪ ওভারে ৮ উইকেট হারিয়ে মাদারল‌্যান্ডের দলীয় স্কোর ১২৩ রান।

জবাবে ১২৪ রান তাড়া করতে নেমে খেয় হারিয়ে ফেলে মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টার, প্রতিপক্ষের বোলারদের দাপটে নাস্তানাবুদ মেডিনোভা, সবকটি উইকেট হারিয়ে নির্ধারিত ১৪ ওভার টিকতেই পারেনি তারা। ১৩ ওভারে ১০ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৬৯ রান। ৫৪ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় তারা।
ব‌্যাট হতে মেডিনোভার টিটু ১৫ রান, সাইফুল ২ রান, রাব্বানি ৫রান, মুন্না ১৫ রান, আশিক ৪রান, মাসুম ১ রান, মেডিনোভার ৪ ব‌্যাটসম‌্যান ফিরেন শূন‌্য রানে

বলহাতে মাদারল্যান্ডের ইসাহাক একাই তুলে নেন ৪ উইকেট, সম্রাট ৩টি, অলো ২টি ও টনি পান ১টি উইকেট।


সর্বচ্চো ৪১ রানের সুবাদে ম‌্যাচসেরা নিবর্াচিত হন মাদারল‌্যান্ডের সাকিব।

উল্লেখ‌্য ফাইনালে মুখোমুখি হবে মাদারল‌্যান্ড হাসপাতাল ও সিডিএম হাসপাতাল।

এমএস ইসলাম



বিষয়: ক্রিকেট


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top