সরকারি শারীরিক শিক্ষা কলেজে পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ মার্চ ২০২২ ০২:০৭; আপডেট: ২ মে ২০২৪ ০৪:৪৫

রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজে পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রতিষ্ঠার পর থেকে প্রথমবারের মতো জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পুনর্মিলনী-২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন, ফেস্টুন উড্ডয়ন এর মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করে দু’দিনব্যাপী পুনর্মিলনীর কার্যক্রম শুরু হয়।

রাজশাহী সরকারি শিক্ষা কলেজের অধ্যক্ষ রতন কুমার সরকারের সভপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খ.ম রফিকুল ইসলাম, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম, সহকারী পরিচালক আক্তারুজ্জামান রেজা, রাজশাহী সরকারি শিক্ষা কলেজের কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান। পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ, এইচ, এম, খায়রুজ্জামান লিটনের কন্যা ডা: ফারিয়া জামান অর্না। এর আগে সকাল ৮টায় কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে বর্ণাঢ্য রালি অনুষ্ঠিত হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল এডুকেশন অফিসার মাহবুবুল আলম,অধ্যাপক লুবনা ইয়াসমিন ও হাবিবুর রহমান মজুমদার, শামসুল আরেফিন বাদল, অখিল চন্দ্রদাস, খাদেমুল ইসলাম।

উল্লেখ্য, ১৯৮৩ সালে কলেজটি প্রতিষ্ঠার পর থেকে ২০২২ সাল পর্যন্তু প্রতিটি ব্যাচের শিক্ষার্থীরদের নিয়ে প্রথমবারের মত পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। করোনার কারণে সংক্ষিপ্ত হলেও পুনর্মিলনীতে সারা বাংলাদেশ থেকে ১হাজার শিক্ষার্থী অংশ গ্রহন করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ১৯৯৯-২০০০ ব্যাচের শিক্ষার্থী ও দৈনিক আমার সংবাদের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ইসলাম রকিব ও রাজশাহীর খাতিমান উপস্থাপক আব্দুর রোকন মাসুম। পুনর্মিলনী অনুষ্ঠানে ১৯৮৩ সালে থেকে ২০২২ সাল পর্যন্ত প্রায় সকল বর্ষের প্রাক্তন শিক্ষার্থীগণ অংশ গ্রহন করেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top