রাবি প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত 

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২ ১০:৪১; আপডেট: ৩ মে ২০২৪ ০৫:১৯

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
আজ শুক্রবার বিকেলে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
এসময় প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আমজাদ হোসাইন, উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন অধ্যাপক ড. ফজলুল হক, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে উপস্থিত ছিলেন। 
 
রাবি প্রেসক্লাবের সভাপতি বেলাল হোসাইন বিপ্লবের সভাপতিত্বে উপদেষ্টারা তাদের বক্তব্যে রমজানের আত্মশুদ্ধিকে জীবনে ধারন করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। বক্তারা বলেন, সাংবাদিকতা কেবল তথ্য-উপাত্ত ও ঘটনার বিবরণ সংগ্রহের পেশা নয়। সাংবাদিক হিসেবে সঠিক ও নির্ভুল তথ্য উপস্থাপন করা প্রথম ও প্রধান কাজ। কলম সৈনিক হিসেবে ঘটনার গভীরে গিয়ে সত্যটাকে বের করে দর্পনের মতো তুলে ধরতে হবে। এবং আন্তর্জাতিক পরিমন্ডলে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন তারা।
এসময়, প্রেসক্লাবের সাবেক সভাপতি সালমান শাকিল, সাবেক সহ-সভাপতি আসিফ হাসান রাজু, সাবেক কোষাধ্যক্ষ শাহিন আলম রোহান, বর্তমান কমিটির সহ-সভাপতি সোহানুর রহমান সুমন, এম আর মামুন, আবু বকর অন্তু, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দসহ রাবি প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাঈদ সজল।


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top