রাবিতে ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত 

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২ ০৮:৩৫; আপডেট: ৩ মে ২০২৪ ০৯:২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের উদ্যোগে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কমনা করে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
 
শনিবার (১৬ এপ্রিল) বিকেল ৫ টায়  বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদে ৩০৯ নাম্বার কক্ষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
 
রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহীর সভাপতিত্বে, সদস্য সচীব শামসুদ্দিন চৌধুরী সানিন সঞ্চালনায় শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার
রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় বক্তারা বলেন, এই সরকারের কাছে কোন কিছু স্বভাবিক ভাবে আদায় করা যায় না। মৌলিক অধিকারসহ সমসাময়িক দাবি আদায়ে জাতিকে রক্ত,জীবন দিতে হয়। এই সরকারে পতন ঘটনাতে হলে ছাত্রদল এবং জনগনের সঙ্গে নিয়ে পতন ঘটাতে হবে । আমাদের ছাত্রদলের কর্মীদের একটি জীবন উৎসর্গ করে হলেও সরকারের পতন ঘটাতে হবে।
 
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  রাজশাহীর সাবেক সিটি মেয়র ও বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব মোসাদ্দেক হোসেন বুলবুল।
 
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা  এড এরশাদ আলী এশা, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি মতিউর রহমান মন্টু,রাজশাহী মহানগর যুবদলের আহবায়ক মাহফুজুর রহমান রিটন,রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলি জ্যাকি,সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ।
 
রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহবায়ক সর্দার রাশেদ আলী,সর্দার জহুরুল, মেহেদী হাসান খান,শফিকুল ইসলাম, আহসান হাবীব,শাকিলুর রহমান সোহাগ,মাহমুদুল মিঠু,সম্রাট আব্দুল লতিব,মারুফ হোসেন, এম এ তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।
 
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আহবায়ক সদস্য ফারুক হোসেন,আতিক শাহরিয়ার আবির,নাফিউল ইসলাম জীবন, শেখ নুরউদ্দীন আবীর,সৌমেন রয়,তুষার শেখ,ইমরান হাসান রাকেশ,সজিব ওয়াজেদ জয়, তাকবির আহমেদ ইমন প্রমুখ।
 


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top