ফাইনালে হেরে ক্ষমা প্রার্থনা লঙ্কান অধিনায়কের

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৪; আপডেট: ১৯ জুন ২০২৪ ০৭:৪০

শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে অল্পের জন্য লজ্জা বাঁচিয়েছে লঙ্কানরা। সেই সঙ্গে বাংলাদেশকে সর্বনিম্ন রানের রেকর্ড থেকে রক্ষা করেছে তারা। অলআউট হয়েছে ৫০ রানে। হেরেছে ১০ উইকেটে।

ভক্তদের এমন স্বপ্নভঙ্গ হওয়ায় ম্যাচ শেষে ক্ষমা চেয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। তিনি বলেন, ‘বিপুলসংখ্যক দর্শক মাঠে এসেছেন, তাদের আমি ধন্যবাদ জানাই। আপনাদের হতাশ করায় দুঃখ প্রকাশ করছি।’ খবর ইএসপিএন, এনডিটিভির।

এছাড়া লঙ্কানদের ধসিয়ে দেওয়া বোলার মোহাম্মদ সিরাজের বোলিংয়ের প্রশংসা করে শানাকা বলেছেন, ‘সিরাজ অসাধারণ বোলিং করেছে। আমি ভেবেছিলাম পিচ ব্যাটসম্যানদের জন্য সহায়ক হবে। তবে মেঘাচ্ছন্ন আবহাওয়ারও এ ক্ষেত্রে ভূমিকা ছিল। আমাদের জন্য খুব কঠিন একটা দিন কেটেছে।’

ব্যাটারদের কাছ থেকে এমন পারফরম্যান্স আশা করেননি শ্রীলঙ্কার প্রধান কোচ ক্রিস সিলভারউডও। স্বীকার করেই নিলেন হতাশাজনক ব্যাটিং করেছে তার শিষ্যরা, ‘প্রত্যাশিত মানের চেয়ে খারাপ খেলেছি।

যেভাবে আমরা (ব্যাটিংয়ে) গুটিয়ে গেছি, সেটা হতাশাজনক। আজ আমরা খুবই উঁচু মানের বোলিং আক্রমণের বিপক্ষে খেলেছি। সিরাজ আর বুমরাহ অসাধারণ খেলেছে। খুব ভালো গতিতে বল করেছে তারা (ভারত)। তবে এর সঙ্গে আমাদের দুর্বলতাও ছিল।’



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top