মেসিকে খোঁচা

‘সৌদি আরব মেসির জন্য অভিশাপ হয়ে উঠছে’

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০১; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১২:৪৮

ছবি: সংগৃহীত

আল হিলালের বিপক্ষে তাও লড়াই করেছিল ইন্টার মায়ামি। কিন্তু আল নাসরের বিপক্ষে তো স্রেফ উড়ে গেছে তারা। বৃহস্পতিবার সৌদি আরবের ক্লাব আল নাসরের বিপক্ষে ৬-০ গোলে হেরেছে মেসির দল মায়ামি। এই হারের পর মেসিকে খোঁচা মারেন সৌদি আরবের বিনোদন বিভাগের চেয়ারম্যান তুর্কি আলালশিখ।

সৌদি আরবের পর্যটনদূত মেসি। আরব দেশটির সঙ্গে সম্পর্ক বেশ ভালো তার। পর্যটনদূত হওয়ার পর পরিবারসহ বছরে অন্তত একবার সৌদি আরবে বেড়াতে যান আর্জেন্টিনার বিশ্বকাপকজয়ী এই আর্জেন্টাইন অধিনায়ক।

শুধু পর্যটনদূত হিসেবে বেড়ানোই নয়, টানা দুই বছর ধরে সৌদি আরবে ফুটবল খেলতেও যান মেসি। গত বছর আল হিলাল ও আল নাসরের মিলিত একাদশের বিপক্ষে পিএসজির ৫-৪ ব্যবধানের জয়ে একটি গোলও করেন তিনি। তবে এরপরও ফুটবলে সৌদি আরবে মেসির অভিজ্ঞতা ততটা ভালো না।

২০২২ কাতার বিশ্বকাপে সৌদি আরবের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে আর্জেন্টিনা হারে ২-১ গোলে। এবার আবার এক সপ্তাহের মধ্যে আল হিলাল ও আল নাসরের সঙ্গে প্রীতি ম্যাচে হারলো তার দল মায়ামি। এর আগে আল হিলালের সঙ্গে তারা প্রীতি ম্যাচে হারে ৪-৩ গোলে।

চোটের কারণে এদিন মাঠে ছিলেন নাসরের রোনালদো। আর মায়ামির মেসি মাঠে যখন নামেন, তখন মায়ামি পিছিয়ে ৬-০ গোলে।

এভাবে হারার পর মেসি ও তার দলকে নিয়ে মজা করেন সৌদি আরবের বিনোদন বিভাগের চেয়ারম্যান তুর্কি আলালশিখ। এসএসসি টেলিভিশনের এক লাইভ প্রোগ্রামে তিনি মেসিকে খোঁচা দিয়ে বলেন, ‘দেখে মনে হচ্ছে, সে (মেসি) জানত ক্রিস্টিয়ানো রোনালদোর চোট আছে। সে হয়তো বুঝতে পেরেছিল, আল নাসর তাদের উড়িয়ে দেবে। তাই ক্রিস্টিয়ানোবিহীন আল নাসরের কাছে হার এড়াতে চেয়েছে সে। মেসির জন্য সৌদি আরব অভিশাপ হয়ে উঠছে।’




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top