বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের খেলায় মেতেছে সরকার: ফখরুল

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩ ০৪:২৩; আপডেট: ৭ মে ২০২৪ ০৪:২৫

ছবি: সংগৃহীত

ঈদের প্রাক্কালে মুসলমান নর-নারী যখন আনন্দ উৎসবের আমেজে থাকে তখন সরকার অমানবিকভাবে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারের খেলায় মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, গ্রেফতার নেতাকর্মীদের পরিবারগুলো যখন গ্রেফতার হওয়া স্বজনদের কাছে না পাওয়ার বেদনায় ভোগে তখন ফ্যাসিস্ট সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী উল্লসিত হয়। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হামলা এবং হত্যা, গুমসহ অব্যাহত গতিতে তাদেরকে গ্রেফতার করে কারান্তরীণের মাধ্যমে গোটা দেশকেই কারাগারে রুপান্তরিত করেছে নিশিরাতের সরকার।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সময়ে গ্রেফতারের ঘটনা ব্যাপক আকার ধারণ করেছে। এমন অপকর্ম সরকারের চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি এ এ জহির উদ্দিন তুহিনকে গ্রেফতারের ঘটনা সেই চলমান প্রক্রিয়ারই অংশ।

বিএনপি মহাসচিব বলেন, ঈদুল ফিতরের প্রাক্কালে জহির উদ্দিন তুহিনকে গ্রেফতারের ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার নিঃশর্ত মুক্তির আহ্বান জানাচ্ছি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top