রাবি রোভার স্কাউটের সভাপতি অরুপ, সম্পাদক সাইফুদ্দিন

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৪ ১৪:০৫; আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১২:৩৫

ছবি: ফাইল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রোভার স্কাউট গ্রুপের ৪৫ তম ইউনিট কাউন্সিলের কমিটি গঠন করা হয়েছে। এতে অরুপ বৈষ্ণবকে সভাপতি এবং মো. সাইফুদ্দীনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় আগামী এক বছরের জন্য ৩০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মহা. নাসিম রেজা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ -সভাপতি মো. মামুন শেখ, বাদশা, কৌশিক দাস এবং সুমাইয়া ইসলাম মীম। যুগ্ম-সাধারন সম্পাদক শেখ পিয়াল হাসান, মোছা. সঞ্চিতা আক্তার। কোষাধ্যক্ষ এস. এম. আলফাজ আলী নয়ন, সহ-কোষাধ্যক্ষ মো. রাকিবুল আমিন। ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক ফারহানা খন্দকার, সহ-ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক সালমান শেখ। আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক মো. শাহিন মিয়া, সহ-আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক মোছা. শারমিন আক্তার জ্যোতি। প্রচার-প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক আমানত দৌলা, সহ-প্রচার প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক মো. নেছার উদ্দিন।

এছাড়াও বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক শাকিল, সহ-বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক মীম আক্তার মনিরা। প্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক পূর্নিমা রানী, সহ-প্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক ইন্দ্রজিত চন্দ্র বেদ। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. হাবিবুর রহমান, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মহিমা ইসলাম হিমি। বিদ্যুৎ, পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক উর্মি সরকার পূরবী, সহ-বিদ্যুৎ, পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক মো. শাহিদ মিয়া। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিন্টু মিয়া, সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.ছাব্বির হোসাইন। কার্যকরী সদস্য মো. বিপ্লব চন্দ্র বর্মন, মো. তাজিউর রহমান তাজ।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন রোভার নেতা মোহাম্মদ নূর-ই-ইসলাম বাবু, ড. মো. জহুরুল আনিস।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top