পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ মিললো দুপুরে

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২ ০৬:২৬; আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৪:২৬

ছবি : সংগৃহীত

সকালে বন্ধুদের নিয়ে পদ্মা নদীর তীরে ফুটবল খেলতে গিয়েছিল এক স্কুলছাত্র। এরপর নদীতে বল পড়ে যায়।

আজ (২৫ আগস্ট) সকালে বন্ধুদের নিয়ে ফুটবল খেলতে গিয়ে পদ্মা নদীতে নিখোঁজ দশম শ্রেণীর এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী পুলিশ সুপারের বাসভবনের বিপরীতে শ্রীরামপুর এলাকার পদ্মা নদী থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

ওই শিক্ষার্থীর নাম তৌফিক আহম্মেদ ইফান (১৬)। সে বিনোদপুর এলাকার একেএম জাহিদুল ইসলামের বাবুর ছেলে। সে রাজশাহী মহানগরীর বিনোদপুর এলাকার বাসিন্দা এবং একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বলেন, বৃহস্পতিবার সকালে বন্ধুদের নিয়ে মহানগরের টি-বাঁধ সংলগ্ন নদীর তীরে ফুটবল খেলতে গিয়েছিল এরফান। একপর্যায়ে বলটি নদীতে পড়ে গেলে সে তুলতে যায়। এরপর সে তীরে ফিরে না আসতে পেরে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা সদর দমকল বাহিনীকে ফোন দেয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর দুপুর সাড়ে ১২টার দিকে এরফানের মরদেহ উদ্ধার করেন।

পরে মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এ ব্যাপারে মহানগরীর রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পদ্মা নদীতে নিখোঁজ ইফান নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এদিকে, শিক্ষার্থী ইফানের মৃত্যুতে তার পরিবার, সহপাঠী ও স্থানীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top