নগরীর অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২১ ০০:৩৫; আপডেট: ৬ মে ২০২৪ ১৪:২৭

সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাহমখদুম থানা শাখা ও বোয়ালিয়া পূর্ব থানা শাখা।

বুধবার (৬ জানুয়ারী) সকালে শাহমখদুম থানা যুব বিভাগের উদ্যোগে শীত বস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরী শাখার আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী, নগরীর যুব বিভাগ সম্পাদক জসিম উদ্দিন, শাহমখদুম থানা আমির মো. ইশা, থানা যুব সম্পাদক আইয়ুব আলী প্রমূখ ।

অপর দিকে বিকেলে বোয়ালিয়া পূর্ব থানা শাখার শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগরীর সহকারী সেক্রেটারি শাহাদাৎ হোসেন, বোয়ালিয়া পূর্ব থানার আমির মাওলানা আব্দুল খালেক, জামায়াত নেতা মনিরুজ্জামান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মহানগরী শাখার আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী বলেন, সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায়দের মধ্যে জরুরি ভিত্তিতে শীতবস্ত্র বিতরণ করার জন্য সরকার, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, সংগঠন ও দানশীল বিত্তশালী ব্যক্তিবর্গসহ বিশেষভাবে জামায়াতে ইসলামীর নেতাকর্মী ও শুভাকাক্ষীদের প্রতি আহ্বান জানান।

এনএস




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top