নগরীতে বিপুল পরিমাণে টিসিবি’র পণ্য উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ জুলাই ২০২১ ১৯:২৮; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৫:১২

রাজশাহী মহানগরীর সাহেব বাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে টিসিবি’র পণ্যসহ ডিলার ও দুই দোকান মালিককে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো সাগর ট্রেডার্সের মালিক হেতেমখাঁ সাহাজীপাড়ার মৃত সৈজুদ্দিন শেখ মিস্ত্রির ছেলে মোঃ সাগর শেখ ও সুমন ট্রেডার্সের মালিক পাঁচানিমাঠ শেখেরচক বিহারীবাগান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ জালাল হোসেন সুমন এবং টিসিবি পণ্যর ডিলার রাজপাড়া চন্ডিপুরের মোঃ তৈমুর রহমানের ছেলে মোঃ রেজাউল করিম।

১৫ জুলাই রোজ বৃহস্পতিবার বেলা ১ টায় আরএমপি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক আটককৃতের বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেন। 

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্তাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে বুধবার বিকেল সাড়ে ৫ টায় সাহেব বাজার মাষ্টারপাড়া কাঁচাবাজার এলাকায় জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখের দোকান ও ভাড়াকৃত গোডাউনে অভিযান পরিচালনা করে । এসময় টিসিবি’র পণ্য সহ আসামী মোঃ জালাল হোসেন সুমন ও মোঃ সাগর শেখদ্বয়কে গ্রেফতার করেন । তাদের হেফজত হতে ১২০২ লিটার তীর সোয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ২ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তিরা টিসিবি’র পণ্য সরকারী গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারী সিদ্ধান্ত মোতাবেক ন্যায্য মূল্যে সাধারণ গরীব অসহায় খেটে খাওয়া জনগণের মধ্যে বিক্রি না করে অধিক মুনাফার আশায় অবৈধ ভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রয় করে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য মতে টিসিবি’র পণ্য মজুদদার ও কালোবাজারীর মূল হোতা ডিলার মোঃ রেজাউল করিমকে বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টায় রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা হতে গোয়েন্দ পুলিশ আটক করে ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top