বক্তব্য প্রত্যাহারে এমপি আয়েনকে নোটিশ

Raj Times | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০ ০০:১২; আপডেট: ২০ মে ২০২৪ ১৮:৫৩

সম্প্রতি সাংবাদিকদের সম্পর্কে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন যে বক্তব্য দিয়েছেন তা বিবৃতির মাধ্যমে প্রত্যাহারের দাবি জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

মঙ্গলবার দুপুরে আরইউজে (একাংশ)’র সভাপতি কাজী শাহেদ এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক স্বাক্ষরিত এমপি আয়েন উদ্দিন বরাবর প্রেরিত এক পত্রে এ দাবি জানানো হয়।

আরইউজে’র প্রেরিতে পত্রে উল্লেখ করা হয়, সংসদ সদস্য আপনি সম্প্রতি বিভিন্ন স্থানে বক্তব্য রাখতে গিয়ে যে সমস্ত ভুয়া সাংবাদিকরা চাঁদাবাজি, মাদকসেবন ও মাদক ব্যবসা করছেন তাদের ধরে গণপিটুনি দিতে বলেছেন। এ কথা বলার চেয়ে আপনি তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলতে পারতেন। আপনার কাছে এমন তথ্য থাকলে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন আছে, তাদের কাছে বিচার দাবি করতে পারতেন। কিন্তু আপনি গণপিটুনির কথা বলেছেন। যদি প্রকৃত ও পেশাদার সাংবাদিকরা এমন ঘটনার শিকার হয়, তাহলে স্বাধীন সাংবাদিকতার ব্যাঘাত ঘটবে।

পেশাদার সাংবাদিকদের সংগঠন হিসেবে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃত্ব মনে করে আপনার এই বক্তব্য বিবৃতির মাধ্যমে প্রত্যাহার করা উচিত। আপনাকে সবিনয়ে অনুরোধ করবো, আপনার দেয়া বক্তব্য প্রত্যাহার করে পেশাদার ও প্রকৃত সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতে ভূমিকা রাখবেন।

আন্দালীব/03



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top