আর এমপির নয়া কমিশনার

`মাদকমুক্ত রাজশাহী ও সেবাধর্মী পুলিশ গড়ে তোলা হবে'

নিজেস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০ ১৯:৪১; আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ০০:১৭

 

রাজশাহীতে কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১ টায় রাজশাহী পুলিশ লাইন্স মাঠে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেন। তিনি বলেন, পুলিশকে একটি সেবাধর্মী ও আধুনিক পুলিশ হিসেবে গড়ে তুলতে চান। রাজশাহীকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখতে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন অর এমপির নয়া কমিশনার। যে কোন ধরনের অপরাধ দমনে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ নতুন কমিশনারকে স্বাগত জানান এবং নগরির বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন, এসময় কমিশনার বিদ্যমান সমস্যা দুর করার বিষয়ে প্রত্যাশা ব্যাক্ত করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, পুলিশের পোষাকে বা চাকুরি করে কেউ মাদক বা কোন ধরনের অপরাধের সাথে জড়িত থাকতে পারবেননা এ ব্যাপারে তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। বর্তমান সময়ের সাথে মানিয়ে পেশাদারিত্ব বাড়াতে পুলিশকে আরো বেশি অধুনিকায়ন করা হবে বলেও জানান তিনি।

সভায় তিনি স্মৃতিচারণ করে বলেন, বিশ বছর পূর্বে তিনি আর এমপিতে চাকুরি করেছেন আবারো এখানে ফিরে আসায় তিনি আনন্দিত। সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার বিষয়ে তিনি আশ্বাস দেন এবং সাংবাদিকদের থেকেও সহায়তা কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রশাসন সুজায়েত ইসলাম, অতিরিক্ত কমিশনার সালমা বেগম, উপ পুলিশ কমিশনার সদর রশিদুল হাসান, উপ পুলিশ কমিশনার সাজিদ হোসেনসহ উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এমএস ইসলাম/০১



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top