রাজশাহীতে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ জুন ২০২২ ১৮:৩০; আপডেট: ২১ জুন ২০২২ ১৯:২৫

রাজশাহী পুঠিয়া উপজেলার ঘোষপুকুর এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এসময় লেগুনার ১০ যাত্রী গুরুতর আহত হন। 

নিহতরা হলেন- উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনছুর আলীর ছেলে সুমনুজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাসেদুল ইসলাম (৩০)।

মঙ্গলবার (২১ জুন) বিকাল সোয়া ৩টার দিকে ঢাকার-রাজশাহী মহসড়কের পুঠিয়া ফায়ার সার্ভিস সংলগ্ন ঘোষপুকুর নামক স্থানে দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, লেগুনার যাত্রী ভোদর মিয়া (৫৫), রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮) ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাটোর থেকে একটি ট্রাক (নং-ঢাকা মেট্রো-ট ২২-৯০৩৯) রাজশাহী শহরের দিকে যাচ্ছিলো। বিপরীত দিক থেকে যাত্রীবাহী একটি লেগুনা জেলার পুঠিয়া থেকে নাটোরের দিকে যাওয়ার সময় ঘোষপুকুর নামক স্থানে পৌঁছালে ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে যায়। এসময় দুর্ঘটনায় লেগুনার যাত্রী সুমনুজ্জামান ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও রাসেুদলসহ গুরুতর আহত লেগুনার যাত্রী সবাইকে পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে নেয়ার পথে রাশেদুল ইসলাম মারা যায়।

এদিকে ঘাতক ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এই বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা যায়। 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top