নাটোরে আত্মগোপনে থাকা খুনের আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:১১; আপডেট: ১ ডিসেম্বর ২০২২ ০৮:২৯

ফাইল ছবি

ছয় বছর আত্মগোপনে থাকা এক খুনের আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রাজশাহীর তানোরে বহুল আলোচিত শহীদুল হত্যা মামলার প্রধান আসামি ময়েজ উদ্দিনকে (৫০) নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার মণ্ডলপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আটকৃত ময়েজ উদ্দিন রাজশাহীর তানোর উপজেলার বহরইল গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।
র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে গত শনিবার দিদবাগত ভোর রাতে গ্রেফতারের পর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে দুপুরে তানোর থানায় সোপর্দ করলে পুলিশ শহীদুল হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়।
র‌্যাব-৫ জানান, খুনের পর ময়েজ উদ্দিন ছয় বছর থেকে পালিয়ে বেড়াচ্ছিলন। তিনি শহীদুল হত্যা মামলার ১ নম্বর আসামি। এর আগে ২০১৬ সালের নভেম্বর মাসে ময়েজ উদ্দিন ও তার সহযোগীরা ওই গ্রামের শহীদুলকে (৪১) খুন করেন। পরে তারা মরদেহ ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যান। এ ঘটনায় শহীদুলের স্ত্রী সফেরা বেগম বাদী হয়ে তানোর থানায় হত্যা মামলা করেন। তবে ঘটনার পর থেকে ময়েজ উদ্দিন পলাতক ছিলেন। পরবর্তীতে পুলিশ এই মামলাটি তদন্ত করে ময়েজ উদ্দিনকে প্রধান আসামি হিসেবে অভিযুক্ত করে মোট ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top