আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩ ২২:০৯; আপডেট: ১৭ মে ২০২৪ ১৬:৪০

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দু’জন নিহত ছয়জন আহতের ঘটনা ঘটেছে।

সোমবার ভোরে (২১ আগস্ট) আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের হাটবোয়ালিয়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হাটবোয়ালিয়া গাংনী সড়কে ফুটবল মাঠ সংলগ্ন স্থানে ট্রাক-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা খাদিমপুর ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত আতিয়ার মিয়ার ছেলে সাজিবুল ইসলাম (৫২) ও সখা মোল্লার ছেলে খায়রুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। বাকি ছয়জন গুরুতর আহত হয়।

স্থানীয়দের সহায়তায় আহতদের আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন- একই গ্রামের মজনু মিয়ার ছেলে আজিজুল হক (৪১), মৃত ওয়াজ মন্ডলের ছেলে ডানুর উদ্দিন (৪৫), তমির উদ্দিনের ছেলে দিপু (১৯), ছলিম উদ্দিনের ছেলে আ: সামাদ (৩০), মৃত আ: গনির ছেলে আশাদুল ইসলাম (৫৫) ও মৃত নিয়ামত মন্ডলের ছেলে আনারুল ইসলাম (৩৭)।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, উপজেলার শিবপুর গ্রামের আটজন দিনমজুর প্রতিদিনের ন্যায় ভোররাতে আনুমানিক ৫টার দিকে গাংনী তেতুলবাড়িয়া বর্ডার এলাকাতে কাজের উদ্দেশে ইজিবাইক যোগে বের হয়। পরে ইজিবাইক হাটবোয়ালিয়া বাজার ফুটবল মাঠের নিকট পৌঁছালে অপরদিক গাংনী বানিয়াপুকুর থেকে মাছবোঝাই ট্রাক দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে দু’জন ঘটনাস্থলেই নিহত হয়।

এ বিষয়ে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ কামরুল হাসান জানান, ভোররাতে হার্ডবোয়ালিয়া বাজারের পাশে ফুটবল মাঠের সামনে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের খবরে আমি আমার ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয় ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হারদী হাসপাতালে পাঠিয়েছি।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিক্যাল অফিসার আসিফ আব্দুল্লাহ জানান, খুব সকালেই দুর্ঘটনায় আটজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয় লোকজন, হাসপাতালে আসার আগেই দু’জনের মৃত্যু হয়েছিল, বাকি ছয়জনের অবস্থা ছিল গুরুতর তাই প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top