মালয়েশিয়ার সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ৪ বাংলাদেশির মৃত্যু

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৪ ২০:১৯; আপডেট: ৫ মে ২০২৪ ১৫:৪১

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের চার জন নিহত হয়েছেন। গতকাল বুধবার মালয়েশিয়ায় ঈদের দিন বেলা সাড়ে ১০টায় বাংলাদেশ সময় দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হলেন– ‘ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের এক্তারপুর গ্রামের করিম সরদারের দুই ছেলে মো. আব্দুল্লাহ (২৫) ও হাফেজ মো. হুমায়ুন ওরফে সোহেল (২৭); একই এলাকার মো: শাহাবুদ্দির মিয়ার ছেলে মো. সোহেল (২৫), মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আশকর আলী (৪০)।

পরিবার সূত্রে জানা যায়, ঈদের নামাজ শেষে ক্যামেরুন নামে এলাকা থেকে কয়ালামপুরে যাওয়ার পথে চাকা ফেটে তাদের গাড়ির গতি কমে হয়ে যায়। সে সময় পেছনে থাকা মালবাহী লরি ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে তিন জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। গাড়িতে থাকা আহত আরও দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে, তাদের মৃত্যুর খবর পাওয়ার পর দেশে স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। পরিবারগুলোতে ঈদের আনন্দ যেন বিষাদে পরিণত হয়েছে। আহাজারি করে সরকারের কাছে নিজের সন্তানদের লাশ ফিরিয়ে আনার দাবি জানান তারা।

হরষপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো. অলিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের মধ্যে আশকর আলী আমার গ্রামের জামাই হয়। বাকি তিন জন আমার ভাতিজা হয়। ঈদের দিনের ছুটিতে ঘুরতে গিয়ে তারা লাশ হয়েছে। আমরা এই শোক সইতে পারছি না। সরকারের কাছে আমাদের আবেদন, পরিবারের কাছে যেন লাশগুলা ফিরিয়ে দেওয়া হয়।’

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ‘ঘটনাটি আমি স্থানীয়ভাবে জানতে পেরেছি। লাশ যখন দেশে আসবে থানার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।’



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top