লালমনিরহাটে বিপুল পরিমাণ মাদকসহ মাদক কারবারি শহীদুল আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৯; আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৫:১৮

আটককৃত কারবারি

লালমনিরহাটে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ শহীদুল ইসলাম (৪৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটায় সদর উপজেলার গোকু্ন্ডা ইউনিয়নের তিস্তা সওদাগর পাড়া থেকে ১৭ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সাংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে তিস্তা রেলস্টেশনের পশ্চিমে সওদাগর পাড়া এলাকায় গাঁজার একটি বড় চালান আসছে। সেখান থেকে বিভিন্ন এলাকায় মাদক পাচার করে কারবারিরা। পরে অভিযান চালিয়ে একটি পরিত্যক্ত বাড়ি থেকে মাদক কারবারি শহীদুল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এর আগেও মাদক কারবারী শহীদুল ইসলামকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা রয়েছে। যার মামলা নম্বর- ৪০/১০৫ এবং ১৮/৫৮৭।

পুলিশ বলছে, মাদক কারবারের মাধ্যমে শহীদুল রাতারাতি বিপুল অবৈধ ধন-সম্পদের মালিক বনে গেছেন। নিজের এলাকায় প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে তৈরি করেছেন সুরম্য অট্টালিকা। অবৈধ টাকার জোরে ক্ষমতা, প্রভাব বিস্তার থেকে শুরু করে এলাকায় আলাদা সাম্রাজ্যও গড়ে তুলছেন।

জানতে চাইলে লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান বলেন, মাদক কারবারি শহীদুল ইসলামকে ১৭ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(২) ও ১৯(গ) ধারায় মামলা করা হয়েছে। যার মামলা নম্বর ৫১। আজ বিকালে আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top