পানিতে ডুবে প্রতিবন্ধীর মৃত্যু

লালন উদ্দীন, বাঘা | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২২ ০৯:৫৮; আপডেট: ১০ জানুয়ারী ২০২২ ০৯:৫৯

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় পানিতে ডুবে সবুজ আলী (২৮) নামের এক মানসিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৪টার দিকে ঝিনা ইটভাটা এলাকার মোস্তাকীন আলীর পুকুরে ডুবে তার মৃত্যু হয়েছে। সবুজ আলী বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

জানা যায়, পাগলামির কারণে সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল। পরিবারের কাছে কান্নাকাটির কারণে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছে। সারাদিন বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করে সন্ধ্যার দিকে বাড়ি ফিরে।

রোববার বিকালে আড়ানী রেলস্টেশন বাজার থেকে হেঁটে নিজ বাড়ি ফিরছিল। পথে মোস্তাকিনের পুকুরপাড়ে মাছ পাহারা দেওয়া ঘরে আগুন জালিয়ে দিয়ে পুকুরে ঝাঁপ দেয়। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে আগুন নিয়ন্ত্রণ করে। কিন্তু সবুজ আলীকে পাওয়া যাচ্ছিল না। পরে বাঘা ফায়ার সার্ভিসের একটি দল এসে পুকুর থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করেছে।

এ বিষয়ে সবুজ আলীর ছোটভাই পারভেজ আলী বলেন, সবুজকে দীর্ঘদিন শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল। আমাদের কাছে কান্নাকাটির কারণে তাকে কিছুদিন থেকে ছেড়ে দিয়ে রাখা হয়েছিল। এ ধরনের ঘটনা ঘটবে জানতে পারিনি।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ঝিনা গ্রামের মেম্বার মাসুদ রানা বলেন, সবুজ আলী একজন মানসিক প্রতিবন্ধী। তাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার এসআই প্রজ্ঞাময় মণ্ডল বলেন, তার মাথায় সমস্যা ছিল। তারপরও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top