পুঠিয়ায় প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণের আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২ ০৮:০৫; আপডেট: ১৮ মে ২০২৪ ২০:০১

রাজশাহীর পুঠিয়ায় কাচুপাড়া মাঠের মধ্যে মোছাঃ কেয়া খাতুন ফালগুনি (১৭) নামে পথচারি প্রতিবন্ধী স্কুল ছাত্রী ধর্ষণের অভিযুক্ত আসামী মোঃ রাকিব (২৫) ও মোঃ মিজান (৩০) কে গ্রেফতার করে র‌্যাব।

গত সোমবার রাতে নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন খানপুর নামক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ রাকিব (২৫) পুঠিয়া উপজেলার কার্তিকপাড়া গ্রামের নমীর উদ্দিন এর পুত্র এবং মোঃ মিজান (৩০) একই উপজেলার কাজুপাড়া গ্রামের মৃত আবু সাইদ এর পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষনের কথা স্বীকার করে।

উল্লেখ্য, কেয়া খাতুন ফালগুনি কাচুপাড়ার এক আত্মীয়র বাড়ি বেড়াতে যায়। ইফতারের পর একটি ব্যাটারি চালিত রিকশা ভ্যান যোগে তিনি বাড়ি ফিরছিলেন। তার ভ্যানে আরও দুইজন ছিল। এ সময় কাচুপাড়া মাঠের মধ্যে ৫/৬ জন ধারলো অস্ত্র নিয়ে তাদের ভ্যানের গতি রোধ করে। এ সময় সবার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর অস্ত্রের মুখে সবাইকে তাড়িয়ে দিয়ে তাকে তুলে নিয়ে মাঠের মধ্যে একটি কলা বাগানে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে তারা তাকে সেখানে রেখে চলে গেলে একা বাজারে এসে লোকজন দেখে কান্না শুরু করে। পরে সেখান থেকে তাকে থানায় পাঠানোর ব্যবস্থা করা হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top