বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট চালু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩ জুলাই ২০২১ ২১:৪০; আপডেট: ৪ আগস্ট ২০২১ ০৭:০৪

ফাইল ছবি

আর ইউএস বাংলা এয়ারলাইনস জানিয়েছে, কঠোর বিধিনিষেধ মেনেই শুধু বিদেশফেরত ও বিদেশগামী যাত্রীদের সেবা দিতে ৭ জুলাই পর্যন্ত ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর ও কক্সবাজার—এই পথগুলোতে ফ্লাইট পরিচালনা করছে।
করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে ১ জুলাই থেকে সারা দেশে সাত দিনের কঠোর বিধিনিষেধ চলছে। এ সময় দেশের অভ্যন্তরীণ গন্তব্যগুলোতে ফ্লাইট চলাচল বন্ধ করেছে সরকার।

আন্তর্জাতিক গন্তব্যগুলোতে ফ্লাইট চালু আছে। তবে বিদেশগামী ও বিদেশফেরত যাত্রীদের কথা বিবেচনা করে ১ জুলাই বিকেলে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে এয়ারলাইনসগুলোকে নির্দেশ দেয় বেবিচক।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের উপমহাব্যবস্থাপক তাহেরা খন্দকারের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে টিকিট কেনার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ বিমান কল সেন্টার-০১৯৯০৯৯৭৯৯১, বিমানের ওয়েবসাইট (www.biman-airlines.com) বা বিমানের ফেসবুক পেজে যোগাযোগ করার অনুরোধ করেছে।

ইউএস বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলামের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা থেকে প্রতিদিন সকাল ১০টা ৩০ মিনিট, বেলা ২টা ৫০ মিনিট ও বিকেল ৫টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাচ্ছে। আবার চট্টগ্রাম থেকে বেলা ১১টা ৫০ মিনিট, বিকেল ৪টা ১০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে।

এ ছাড়া প্রতিদিন ঢাকা থেকে সিলেট, সৈয়দপুর ও কক্সবাজারে উদ্দেশে বেলা ১টায়, যশোরে দুপুর ১২টা ৩০ মিনিটে ছেড়ে যাচ্ছে। আবার সিলেট থেকে বেলা ২টা ২০ মিনিটে, যশোর থেকে বেলা ১টা ৪০ মিনিটে, সৈয়দপুর ও কক্সবাজার থেকে বেলা ২টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে।

অভ্যন্তরীণ রুটের ফ্লাইট সম্পর্কে জানতে ০১৭৭৭৭৭৭৮০০-৬ বা ১৩৬০৫ এই দুই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছে ইউএস বাংলা এয়ারলাইনস।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top