আজকের এক্সক্লুসিভ বাংলাদেশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২ ২০:৫১; আপডেট: ২০ নভেম্বর ২০২২ ২০:৫৮

রাজটাইমস ডেস্ক


১. বি-বাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নয়ন মিয়া (২২) নামের এক ছাত্রদল নেতা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিতব্য বিএনপির মহাসমাবেশের প্রচারণাকে কেন্দ্র করে পুলিশ-বিএনপির সংঘর্ষে এই ঘটনা ঘটে। এতে ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও খবর পাওয়া গেছে। খবর যুগান্তর।

লিঙ্ক

২. গ্রোথ সেন্টার পরিবর্তন আনছে গ্রামীন জীবনের গতিধারায়

গ্রামীণ অর্থনীতি ও জনজীবনে পরিবর্তনের জন্য - 'আমার গ্রাম আমার শহর' প্রকল্প নিয়েছে সরকার। সফলতার মুখ ও দেখতে চলেছে এই প্রকল্পটি। সঠিক বাস্তবায়ন পাল্টে দিতে পারে গ্রামীণ জীবনের গতিধারা। খবর টিবিএসের।

লিঙ্ক

৩. এলসি খোলার পরিমাণ কমাতে সফল ব্যাংলাদেশ ব্যাংক

ডলার সংকট মোকাবেলায় আমদানির লাগাম টেনে ধরতে সফল হয়েছে বাংলাদেশ ব্যাংক। এলসির খোলার উপর কড়াকড়ি আরোপের পর অনেকটাই কমে এসেছে এলসি খোলার পরিমাণ। খবর টিবিএসের।

লিঙ্ক

৪. এনবিআরের ভ্যাট অটোমেশন কার্যক্রম ঝুঁকিতে

ডিজিটাল মাধ্যমে ভ্যাট অটোমেশন কার্যক্রম ঝুঁকির মুখে পড়েছে। সফটওয়্যারের জটিল বিষয়গুলি অপারেট করতে পারছে না সংশ্লিষ্ট কর্মকর্তারা৷ বিশেষজ্ঞদের কাছ থেকে পুরোপুরি সফটওয়্যার (আইভাস) বুঝিয়ে না পাওয়ায়, এমন ঝুঁকির সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। খবর যুগান্তর।

লিঙ্ক

৫. সম্পদের পাহাড় গড়েছেন হুইপ আতিউর

অজস্র অভিযোগে বিতর্কিত জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসনের আওয়ামী লীগ সংসদ-সদস্য (এমপি) আতিউর রহমান। আওয়ামী লীগের টানা তিন মেয়াদে তিনি গড়ে তুলেছেন সম্পদের পাহাড়। খবর যুগান্তরের।

লিঙ্ক

৬. ঢাকায় আসছেন না ল্যাভরভ

পূর্ব নির্ধারিত ঢাকা সফর বাতিল করলেন রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ। আইওআরএর মন্ত্রী পর্যায়ের বৈঠকে যোগ দিতে আগামী ২৩ নভেম্বর তাঁর ঢাকায় আসার কথা ছিল। খবর প্রথম আলোর।

লিঙ্ক



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top