আজকের এক্সক্লুসিভ বাংলাদেশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২ ২১:২১; আপডেট: ৩ মে ২০২৪ ১৩:৩৭

রাজটাইমস ডেস্ক

১. সীমা ছাড়িয়ে পণ্যের দাম আর সীমিত আয়

লাগামহীন মূল্যস্ফীতির ঘোড়া চলছেই তো চলছেই, এ যেন নিরুদ্দেশ। এদিকে মানুষের আয় সীমিত। মূল্যস্ফীতির সাথে পাল্লা দিয়ে বাড়ছে না মানুষের আয়। ফলে জন-জীবনে নেমে আসছে দুর্দশা। খবর যুগান্তরের।

লিঙ্ক

২. মানসম্মত সেবা নিশ্চিত হয়নি গ্রামীণ স্বাস্থ্য ব্যবস্থায়

গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা এখন আর পিছিয়ে নেই। শহরের সাথে তাল মিলিয়ে বাড়ছে গ্রামীণ জীবনের উন্নতি। কিন্তু সেই সাথে পর্যাপ্ত উন্নতি হয়নি গ্রামীণ চিকিৎসা ব্যবস্থার। টিবিএসের প্রতিবেদন।

লিঙ্ক

৩. যেভাবে স্বপ্নভঙ্গ হল কাতার পাড়ি দেয়া তরুণদের

এক বুক স্বপ্ন নিয়ে কাতার পাড়ি দিয়েছিল বাংলাদেশের হাজারো তরুণ। লক্ষ্য ২০২২ ফুটবল বিশ্বকাপের আয়োজক দেশ কাতারের অবকাঠামো নির্মাণযজ্ঞে কাজ করা। কারো কারো স্বপ্ন পূরণ হলেও অনেকের হয়েছে স্বপ্নভঙ্গ। টিবিএসের প্রতিবেদন।

লিঙ্ক

৪. গান, আড্ডা আর শ্লোগানে রাত কাটল তাদের

পথে পথে নানা বাধা-বিপত্তি কাটিয়ে অবশেষে সমাবেশস্থলে। এ যেন সাঁতার কেটে সমুদ্র পার। সমাবেশস্থলে পৌঁছেই যেন এক অন্য রকম আনন্দ। অতপর রাত কাটল গান, আড্ডা আর শ্লোগানে। খবর টিবিএসের।

লিঙ্ক

৫. বাংলাদেশ-ভারত যোগাযোগ ব্যবস্থাই কি সম্পর্কের অন্যতম নির্ধারক?

বাংলাদেশের প্রতিবেশী দেশ ভারত৷ দেশটির সাথে সু-সম্পর্ক বহু পুরনো। সস্পর্ক আরো জোরদার হয় যখন দু' পক্ষের যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত হয়। এই কানেক্টিভিটিটাই সাম্প্রতিক সময়ে সম্পর্কে প্রভাব ফেলেছে? খবর বণিক বার্তার।

লিঙ্ক

৬. সিলেটে পূর্বের অবিকল ধর্মঘটে গণমানুষের ভোগান্তি

সিলেটে বিএনপির পূর্ব ঘোষিত গণসমাবেশের আগে পরিবহন ধর্মঘট গণমানুষের ভোগান্তি সৃষ্টি করেছে। জরুরী প্রয়োজনে মানুষ তার কর্মস্থলে যেতে পারছে না। খবর মানবজমিনের।

লিঙ্ক



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top