যুবকেরাই আগামীর বাংলাদেশ গড়ার মূল কারিগর : নূরুল ইসলাম বুলবুল

রাজটাইমস ডেক্স | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১ ১৬:২৭; আপডেট: ১ জানুয়ারী ২০২১ ১৬:৩৮

যুবকেরাই আগামীর বাংলাদেশ গড়ার মূল কারিগর : নূরুল ইসলাম বুলবুল - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল বলেছেন, আজকের যুবকেরাই আগামীর বাংলাদেশ গড়ার মূল কারিগর। সুতরাং তাদের মেধা বিকাশের পাশাপাশি শারীরিক ও মানসিক সুস্থতা অপরিহার্য বিষয়। সুস্থ সবল মানুষই পারে সকল কাজে একনিষ্ঠভাবে কর্মস্পৃহা নিয়ে সম্মুখে এগিয়ে যেতে।

বৃহস্পতিবার রাজধানীর হাজারীবাগ এলাকায় আয়োজিত বিজয় দিবস প্রীতি ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


হাজারীবাগ উত্তর থানার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও হাজারীবাগ উত্তর থানা আমীর আব্দুর রহমানের সভাপতিত্বে পুরস্কার প্রদানের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শেখ শরিফ উদ্দিন, মহানগরী মজলিশে শূরা সদস্য ও হাজারীবাগ দক্ষিণ থানা আমীর আব্দুল বারী আকন্দ, হাজারীবাগ উত্তর থানা সেক্রেটারি মাহফুজ আলম, থানা কর্মপরিষদ সদস্য অ্যাডভোকোট জোবায়দুর রহমান, শহীদুল ইসলাম সোহেল, মেহরাজ হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ।

নূরুল ইসলাম বুলবুল বলেন, জামায়াত দেশ গঠনে ব্যক্তির নৈতিকতা বৃদ্ধির সাথে সাথে তাদের দায়িত্ববান দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। সেই লক্ষে সুখি সমৃদ্ধ আগামীর বাংলাদেশ প্রতিষ্ঠায় জামায়াতে ইসলামীর পতাকাতলে যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।


নূরুল ইসলাম বুলবুল আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বোভৌমত্ব রক্ষা ও মানুষের কল্যাণে সবসময় যুব সমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সমৃদ্ধ দেশ গড়তে ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে আমরা বদ্ধপরিকর। যেখানে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে। তিনি সেই কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে আত্মনিয়োগ করার উদাত্ব আহ্বান জানান।

ডেমরা
ডেমরা থানা উত্তর জামায়াতের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সবুর ফকির।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও ডেমরা উত্তর থানার আমীর মোহাম্মদ আলীর সভাপতিত্বে ওই শীতবস্ত্র বিতরণে আরো উপস্থিত ছিলেন ডেমরা থানা উত্তর সেক্রেটারি মাওলানা মিজানুর রহমান ও বায়তুলমাল সেক্রেটারি দেলোয়ার হোসেন প্রমুখ।


পল্টন
পল্টন থানা জামায়াতের উদ্যোগে চলমান শৈত্যপ্রবাহে সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. আব্দুল জব্বার।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও পল্টন থানা সেক্রেটারি শাহীন আহমদ খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য ওমর ফারুক, খলিলুর রহমান, মোস্তাফিজুর রহমান শাহীন প্রমুখ নেতৃবৃন্দ।

-প্রেস বিজ্ঞপ্তি




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top