আজ থেকে শুরু বিএনপি ও এলডিপির ছয় দিনের কর্মসূচি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:২৬; আপডেট: ২ মে ২০২৪ ০০:৪৪

ছবি: সংগৃহীত

সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি এবং ভারত ও মিয়ানমার সীমান্ত-সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে বাংলাদেশি নাগরিক হত্যার প্রতিবাদে ছয় দিনের কর্মসূচি ঘোষণা করেছিল বিএনপি।

দলটির এক দিন পর একই কর্মসূচি ঘোষণা করে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিও (এলডিপি)। দুই দলের ঘোষিত কর্মসূচি শুরু হচ্ছে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি)।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করবে দলটি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।

এছাড়া শনিবার (১৭ ফেব্রুয়ারি) সব জেলা সদরে লিফলেট বিতরণ এবং ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা এবং ইউনিয়নে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হবে।

অপর দিকে সোমবার (১২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ জানান, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গল ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করবে দলটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে নেতাকর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করে দেশ রক্ষার আহ্বান জানিয়েছেন এলডিপির শীর্ষ এই নেতা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top