দেশে ফিরেছেন বিএনপি নেতা মোশাররফ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৩; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১১:১১

ছবি: সংগৃহীত

সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটার দিকে তিনি ঢাকায় পৌঁছান বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, রাত একটার দিকে খন্দকার মোশাররফ দেশে ফিরেছেন। সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শে তিনি গুলশানের বাসায় চার থেকে ছয় মাস বেড রেস্টে থাকবেন। যেহেতু ব্রেইনে অপারেশন হয়েছে, তাই চিকিৎসক আগামী চার মাস কোনো ধরনের জনসমাগম ও কারও সঙ্গে সাক্ষাৎ থেকে বিরত থাকতে তাকে নির্দেশনা দিয়েছেন।

গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশাররফকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

শারীরিক অবস্থার অবনতি হলে চলতি বছরের ২১ জানুয়ারি রাত ১২টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তাকে আবারও সিঙ্গাপুরে নেওয়া হয়। চিকিৎসা শেষে গতরাতে দেশে ফেরেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top