দলীয় লোকদের সুবিধা দিতেই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করছে না সরকার : জি এম কাদের

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪ ১২:৩২; আপডেট: ১৯ মে ২০২৪ ০৫:১৮

ছবি: সংগৃহীত

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের অভিযোগ করেছেন, দলীয় লোকদের সুবিধা দিতেই বর্তমান সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে পদক্ষেপ নিচ্ছে না।

গতকাল (১৭ মার্চ) রোববার জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত রাজধানীর পল্লবীর একটি কমিউনিটি সেন্টারে ইফতার অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, ‘গরিব মানুষকে বাঁচাতে সরকারের কোনো আশ্বাস বাস্তবায়িত হয়নি। সহায়তার নামে নিজেদের দলীয় কিছু মানুষকে সাহায্য করা হচ্ছে। ন্যায়বিচার-বঞ্চিত মানুষদের পাশে আমাদের দাঁড়াতে হবে। মানুষ আমাদের দায়িত্ব দিয়েছে, আমরা তাদের পাশে দাঁড়াব। আমরা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে সরকারকেও বাধ্য করব।’

রমজানেও দেশের মানুষ ভালো নেই জানিয়ে বিরোধীদলীয় নেতা বলেন, রমজানে দ্রব্যমূল্য মানুষের নাগালের বাইরে। নিজেদের আয় দিয়ে তারা জীবিকা নির্বাহ করতে পারছে না। মালামালের দাম বাড়ছে প্রতি সপ্তাহে। অথচ সরকারের পক্ষ থেকে বলা হয়, দাম বেশি হলেও বেচাকেনা তো হচ্ছে।

দেশে চরম বৈষম্য তৈরি হয়েছে উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, ‘সরকার সাধারণ মানুষকে কষ্ট দিয়ে সাধারণ মানুষের টাকায় চাকচিক্য দেখাচ্ছে। বেশির ভাগ মানুষ কষ্ট করবে আর কিছু মানুষ রাজা-বাদশার মতো জীবন কাটাবে, তা হতে পারে না।’



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top