ছাত্রদলের সাবেক সভাপতি রাজীবকে 'তুলে নেয়ার' অভিযোগ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১ ০১:০৫; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৯

রাজীব আহসান। ছবি: সংগৃহীত

ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গত বুধবার রাত ১১টা ১৫ মিনিটে রাজধানীর রাইফেলস স্কয়ারের সামনে থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন তিনি। বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিবৃতিতে এ অভিযোগ করা হয়।

বিএনপি মহাসচিব এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার আচরণ তোয়াক্কা না করে ক্ষমতার দম্ভে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। জনগণকে উপেক্ষা করে দেশ শাসনের ফলে বর্তমান সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

মির্জা ফখরুল বলেনন, আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিকভাবে অপহরণ করে গুম করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে। আর তারই অংশ হিসেবে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি রাজীব আহসানকে সাদা পোশাকধারী আইনশৃঙাখলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে গেছে।

তিনি বলেন, গভীর উদ্বেগের বিষয় এই যে, তাকে গ্রেফতারের কথা অস্বীকার করা হচ্ছে এবং এখনও পর্যন্ত তার কোনো সন্ধান দেয়া হচ্ছে না। সরকার জনগণকে ভয় পাইয়ে দিয়ে তাদের শাসন চালু রাখতেই আইন-শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের হত্যা, অপহরণ ও গুমের মাধ্যমে ভয়ঙ্কর কর্মকান্ড অব্যাহত রেখেছে। কিন্তু বর্তমান আওয়ামী সরকার ভুলে গেছে, যুগে যুগে এমন সরকারের ভাগ্যে কি পরিণতি ঘটেছে।

মির্জা ফখরুল বলেন, আমি অবিলম্বে রাজিব আহসানকে সুস্থ অবস্থায় জনসমক্ষে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

সূত্র: ইনকিলাব/এএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top