দুর্গাপূজা উপলক্ষ্যে ৫ দিন বন্ধ সোনামসজিদ স্থলবন্দর

রাজ টাইমস | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২৩ ১২:১৩; আপডেট: ১৭ মে ২০২৪ ০৯:৫৫

ছবি: সংগৃহীত

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পাঁচ দিন বন্ধ থাকবে দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর। আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও পাসপোর্টধারী যাত্রী যাতায়াত স্বাভাবিক থাকবে।

শনিবার (২১ অক্টোবর) সকালে তথ্যটি নিশ্চিত করেছেন সোনামসজিদ স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার প্রভাত কুমার সিংহ। তিনি জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সোনামসজিদ স্থলবন্দরে শনিবার (২১ অক্টোবর) থেকে বুধবার (২৫ অক্টোবর) পর্যন্ত সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে।

এই পাঁচদিন বন্ধের মধ্যে রয়েছে মঙ্গলবার বিজয়া দশমী উপলক্ষ্যে সরকারি ছুটি। আগামী বৃহস্পতিবার বন্দরের যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম স্বাভাবিক হবে। তবে বন্ধের এই পাঁচ দিন সোনামসজিদ ইমিগ্রেশন পথে ভারত-বাংলাদেশে পাসপোর্টধারী ভ্রমণকারীদের যাতায়াত যথারীতি চালু থাকবে।

সোনামসজিদ বন্দর পরিচালনাকারী বেসরকারি অপারেটর প্রতিষ্ঠান সোনামসজিদ-পানামা পোর্ট লিংক লিমিটেড ম্যানেজার (অপারেশন) কামাল খান বলেন, বন্দর বন্ধের সময় উভয় বন্দরের খালি ট্রাক প্রতিদিন সকাল ৮টা থেকে সকাল ১০টা পর্যন্ত উভয় দেশে ফিরতে পারবে। সোনামসজিদ বন্দরের অভ্যন্তরীণ কার্যক্রম, পণ্য লোড-আনলোড ও দেশের ভেতরে পরিবহন যথারীতি চালু থাকবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top