মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ১

রাজ টাইমস | প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২৩ ১১:০০; আপডেট: ১৮ মে ২০২৪ ২১:০৬

ছবি: প্রতীকী

নাটোরের বড়াইগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মো. জাহিদুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় সাদেক আলী (৩৭) নামে অপর এক আরোহী আহত হয়েছেন।

তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

রোববার (২২ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার লক্ষিকোল-জোনাইল সড়কের জোনাইল কলেজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল ইসলাম উপজেলার জোনাইল স্কুলপাড়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন কসমেটিকস ব্যবসায়ী। আর আহত সাদেক আলী একই গ্রামের বাসিন্দা।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জাহিদুল পেশায় ছিলেন একজন কসমেটিকস ব্যবসায়ী। রোববার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে সাদেক আলী নামে একজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল নিয়ে পূজামণ্ডপ দেখতে জোনাইল কলেজপাড়া এলাকায় যাচ্ছিলেন। পথে উপজেলার লক্ষিকোল-জোনাইল সড়কের জোনাইল কলেজপাড়া এলাকায় গেলে হঠাৎ মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়ে ঘটনাস্থলে জাহিদুলের মৃত্যু হয়। আর সাদেক আলী আহত হন। তাকে উদ্ধার করে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top