বাঘায় স্কুলছাত্রী অপহরণ চেষ্টায় মামলা

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১ ২০:১০; আপডেট: ৮ মে ২০২১ ২১:৪০

প্রতীকি ছবি
রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেনীর এক ছাত্রী (১৪) কে অপহরণের চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় ছাত্রীর মা পরের দিন সোমবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 
 
অভিযোগ সূত্রে জানা যায়, অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী রোববার মায়ের সাথে চাচার বাড়ি থেকে ইফতার শেষে নিজ বাড়ি ফিরছিলেন। তারা দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে পৌছলে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব (২৩), হায়দার আলীর ছেলে সাজদুল ইসলাম (২০) ও কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) তাদের পথরোধ করে। এসময় ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ বিষয়ে বাদী স্কুলছাত্রীর মা জানান, আমার সামনে থেকে তারা আমার মেয়েকে জোরপূর্বক অপহরনের চেষ্টা করে। থানায় মামলা করার পর থেকে তারা বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। ফলে আমি ও আমার পরিবার চরম সংশয় ও নিরাপত্তাহীনতার মধ্যে পড়েছি। 
এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) আব্দুল বারী জানান, স্কুলছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। 
 
 
 
 
এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top