গড়গড়ি ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামের দাফন সম্পন্ন

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১ ২০:৫৪; আপডেট: ৮ মে ২০২১ ২১:৫৫

সংগৃহীত ছবি
না ফেরার দেশে চলে গেলেন বাঘার বীর মুক্তিযোদ্ধা ও গড়গড়ি ইউপির সাবেক চেয়ারম্যান আলহ্বাজ নজরুল ইসলাম। সোমবার (১৯-এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় হার্ট এ্যাটাক করে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁকে রাষ্ট্রীয়ভাবে সম্মানিত করে দাফন করা হয়।  
 
মরহুমের জানাযায় তাঁর আত্মার মাগফিরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়ে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। তিনি বলেন, কুরআন নাজিলের মাসে সবাইকে ছেড়ে পরপারে চলে গেলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান নজরুল ভাই। আমরা কে কোন দল করি সেটি বড় কথা নয়, আমি  তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
সোমবার বিকেল সাড়ে ৫টায় মরহুমের জানাযার নামাজ উপজেলার সরেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এর আগে তাঁকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাঘা উপজেলা সহকারী কমিশনার ভুমি মোহাঃ কামাল হোসেন। এ সময় তাঁকে গার্ড অব অনার প্রদান করেন বাঘা থানা পুলিশ। পরে নিজ গ্রাম চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানে নজরুল ইসলামকে সমাহিত করা হয়। 
 
নজরুল ইসলামের বাড়ি বাঘা উপজেলার চাঁদপুর গ্রামে। তিনি ২৭ বছর গড়গড়ি ইউপির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি এক স্ত্রী,দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। রাজনৈতিকভাবে  তিনি রাজশাহী জেলা বিএনপির অন্যতম সদস্য এবং বাঘা উপজেলা বিএনপির  যুগ্ম আহবায়ক ছিলেন।  
মরহুমের জানাযায় উপস্থিত হয়ে সৃষ্টিকর্তার নিকট দোয়া চাওয়া সহ তাঁর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত লে. কর্ণেল রমজান আলী, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, লালপুর উপজেলা চেয়ারম্যান  এসাহক আলী, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ, বাঘা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জিন্নাত আলী, বয়েজুল ইসলাম খান, বাঘা পৌর সভার সাবেক মেয়র আক্কাছ আলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, চারঘাট পৌর সভার সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা রবিউল ইসলাম রবি, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, বাঘা উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। জেলা বিএনপির সদস্য আনোয়ার হোসেন উজ্জল ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক প্রমুখ।
এছাড়াও জানাযায় উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধি-সহ স্থানীয় জনতা।
 
সবশেষে নিজ গ্রাম চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানে নজরুল ইসলামকে সমাহিত করা হয়। 
 
 
 
 
এসকে

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top