রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর যাত্রা শুরু

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ২৫ মে ২০২২ ১৯:০১; আপডেট: ২৮ জুন ২০২২ ১১:১৬

হোটেল রাজ-এ অনুষ্ঠিত প্রীতিসম্মেলন।

আন্তর্জাতিক স্বীকৃতি স্বরুপ চার্টার্ডশীপ অর্জন করার মধ্য দিয়ে যাত্রা শুরু রাজশাহীস্থ রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল। এই অর্জনকে উদযাপন করতে ক্লাবের সকল সদস্য এবং তাদের পরিবার নিয়ে প্রীতিসম্মেলন আয়োজন করা হয়।

বুধবার (২৫ মে) বিকেল ৫টায় হোটেল রাজ-এ এই প্রীতিসম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে কেক কেটে ক্লাবের যাত্রার শুভ সূচনা করা হয়।

ক্লাবটির চার্টার্ড সভাপতিত্ব করেন রোটারিয়ান হাসিবুল হাসান নান্নু। প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. জালাল উদ্দিন সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্নর স্পেশাল রিপ্রেজেন্টেটিভ এবং ক্লাব এডভাইজার রোটারিয়ান সাইদুর রহমান। অন্যান্য অতিথিদের মধ্যে চার্টার্ড সেক্রেটারি রোটারিয়ান খাজা খালেদ লিজার, ট্রেজারার মিজানুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট ড. হেমায়েতুল ইসলাম আরিফ, সহ-সভাপতি চৌধুরী মোখলেসুর রহমান সুমন, ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর সদস্যসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক সরদার বলেন, রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর যাত্রা এমন একটি দিনের শুরু হল যে দিনটি আন্তর্জাতিক প্লাস্টিক ফ্রি ডে হিসেবে সারা বিশ্বের ন্যায় রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রালও উদযাপন করছে। কাজেই ক্লাবটি যেমন সদস্যদের মাঝে পারস্পারিক আত্মিক সম্পর্ক তৈরি, আর্তমানবতার সেবার ব্রত এবং তার পাশাপাশি আগামী প্রজন্মের জন্য বসবাসযোগ্য ধরিত্রী গঠনের জন্য পরিবেশ সচেতনতা সৃষ্টি নিয়ে কাজ করবে বলে আমার বিশ্বাস। রোটারী ক্লাব অব রাজশাহী সেন্ট্রালকে অনুমোদন দেওয়ার জন্য ক্লাবের পক্ষ হতে রোটারী ক্লাব অব ঢাকা ফোর্টিকে এবং রোটারী ডিস্ট্রিক ৩২৮ গভর্নর ব্যারিস্টার মুতাসিম বিল্লাহ ফারুকীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠানে আর্তমানবতার সেবার সূচনাস্বরূপ প্রতিবন্ধী সংস্থা 'কল্পনা' কে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top