নেইমারকে পাওয়া যাবে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২ ০৫:০৮; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ০৪:৪২

ছবি: সংগৃহীত

সোমবার দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের শেষ ষোলোর ম্যাচে নেইমারকে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন কোচ তিতে। খবর বিবিসির।

৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড সার্বিয়ার বিপক্ষে উদ্বোধনী ম্যাচে ডান পায়ের গোড়ালিতে লিগামেন্টের ক্ষতির কারণে ব্রাজিলের শেষ দুটি গ্রুপ ম্যাচ খেলতে পারেননি।

প্রাক-টুর্নামেন্টের অন্যতম ফেভারিট ব্রাজিল একটি খেলা বাকি থাকতে নকআউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছিল এবং ক্যামেরুনের কাছে পরাজয় সত্ত্বেও গ্রুপ জি-এর শীর্ষে ছিল।

রবিবার নেইমার ফিরতে পারবেন কিনা জানতে চাইলে তিতে উত্তর দেন ‘হ্যাঁ’।

তিনি বলেন, ‘নেইমার আজ বিকেলে (রবিবার) অনুশীলন করবে এবং যদি সে ভালো প্রশিক্ষণ নেয় তবে সে খেলবে।’

নেইমার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমার জীবনে কোনো কিছুই সহজে আসেনি এবং আমাকে সবসময় আমার স্বপ্ন এবং লক্ষ্যের জন্য কাজ করতে হয়েছে। আমি কখনো কারো খারাপ কামনা করিনি এবং সবসময় যাকে প্রয়োজন তাকে সাহায্য করেছি।

‘আমি ইনজুরিতে আছি, হ্যাঁ এটা ভালো কিছু নয়, এটা আঘাত করবে কিন্তু আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব কারণ আমি আমার দেশ, আমার সতীর্থদের এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।’

নেইমার গত কয়েক বছর ধরে তার ডান পায়ে বেশ কয়েকটি আঘাতের সমস্যায় ভুগছেন। তার গোড়ালিতে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার পরে ২০১৯ সালে কোপা আমেরিকায় অনুপস্থিত এবং তারপর ২০২১ সালে অনুরূপ আঘাত থেকে সেরে উঠতে বেশ কয়েক সপ্তাহ কাটিয়েছেন।

ডিফেন্ডার দানিলোও ব্রাজিলের হয়ে ফেরার জন্য ফিট, তবে টুর্নামেন্টের বাকি অংশে বাদ পড়েছেন অ্যালেক্স টেলস এবং ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top