ভারত-পাকিস্তান ম্যাচের প্রথম দফার টিকেট শেষ এক ঘণ্টায়!

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩ ১৫:২৭; আপডেট: ১৯ মে ২০২৪ ০০:০০

ছবি: সংগৃহীত

প্রত্যাশা মতোই ঝড়ের গতিতে বিক্রি হয়ে গেল এক দিনের বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট। অনলাইনে প্রথম দফার টিকিট বিক্রি শুরু হওয়ার পর এক ঘণ্টায় শেষ হয়ে যায় সব টিকিট।

আগামী ১৪ অক্টোবর আহমদাবাদে বিশ্বকাপের লিগ পর্বের ম্যাচে মুখোমুখি হবেন রোহিত শর্মা এবং বাবর আজমেরা। মঙ্গলবার অনলাইনে প্রথম দফার টিকিট বিক্রি শুরু হয়। আইসিসি টিকিটিং সহযোগী সংস্থার ওয়েব সাইটে প্রি-সেল উইন্ডো খোলার সাথে সাথে ক্রিকেটপ্রেমীরা টিকিট কেনার চেষ্টা শুরু করে দেন। এ দিন সন্ধে ৬টায় প্রথম দফার টিকিট বিক্রি শুরু হয়। ঘড়িতে ৭টা বাজার আগেই বিক্রি হয়ে যায় সব টিকিট।

আশার কথা ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট অবশ্য বিক্রি হয়ে যায়নি। আগামী ৩ সেপ্টেম্বর দ্বিতীয় দফার টিকিট বিক্রি হবে। সংশ্লিষ্ট সংস্থার এক কর্তা জানিয়েছেন, ‘আইসিসি অন্যতম সহযোগী একটি সংস্থার ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্ডিয়া কার্ড বা ইন্টারন্যাশনাল কার্ড যাদের রয়েছে, শুধু তারাই প্রথম দিন টিকিট কেনার সুযোগ পেয়েছেন। প্রত্যেক ক্রেতার জন্য দু’টি করে টিকিট বরাদ্দ ছিল। এক ঘণ্টা মধ্যেই এ দিনের সব টিকিট শেষ হয়ে গিয়েছে।’

আহমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে এক লাখ ৩২ হাজার দর্শকাসন রয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এক কর্তা বলেছেন, ‘ক্রিকেটপ্রেমীদের হতাশ হওয়ার কিছু নেই। ৩ সেপ্টেম্বরের জন্য প্রচুর টিকিট রয়েছে।’

ভারতের সব ম্যাচ, সেমিফাইনাল এবং ফাইনালের জন্য মাথা পিছু দু’টি করে টিকিট বরাদ্দ করেছে আইসিসি। বাকি সব ম্যাচের জন্য বরাদ্দ করা হয়েছে মাথাপিছু চারটি করে টিকিট। আগামী ৫ অক্টোবর থেকে শুরু হবে এক দিনের বিশ্বকাপ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top