টেস্টে ব্যর্থতার জন্য যে বিষয়গুলোকে দায়ী করলেন মুমিনুল

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২ এপ্রিল ২০২৪ ২০:৪৪; আপডেট: ২ এপ্রিল ২০২৪ ২০:৪৪

- ছবি - ইন্টারনেট

চট্টগ্রাম টেস্টে বড় জয়ের সুবাদ পাচ্ছে শ্রীলঙ্কা। লঙ্কানদের দেওয়া ৫১১ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২৬৮ রান সংগ্রহ করে চতুর্থ দিন শেষ করেছে বাংলাদেশ। জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ২৪৩ রান।

আর শ্রীলঙ্কার প্রয়োজন মাত্র ৩টি উইকেট। শেষ দিনে ম্যাচে ফিরতে টাইগারদের জন্য তাই চ্যলেঞ্জিং; হার শুধু এখন সময়ের ব্যাপার। আর সংবাদ সম্মেলনে আসা মুমিনুল হক বললেন, ম্যাচ হারের কারণ ও ব্যাটারদের সমস্যা হয়েছে কোথায়।

সাগরিকায় জিততে বা ড্র করতে হলে বাংলাদেশকে পঞ্চম দিনে পাড়ি দিতে হবে কঠিন পথ। ম্যাচ জিততে হলে গড়তে হবে বিশ্ব রেকর্ড, রান করতে হবে আরও ২৪৩। ড্র করতে হলে খেলতে হবে পুরো এক দিন। যেখানে হাতে বাকি কেবল ৩ উইকেট। আর বাংলাদেশের এমন অবস্থার জন্য ঘরোয়া ক্রিকেট দায়ী করলেন মুমিনুল।

মুমিনুল বলেন, 'হ্যাঁ আমি আর অন্য আরেকটা জুনিয়র ক্রিকেটারের মধ্যে তফাত আছে। আমি আজকেসহ ৬১টা টেস্ট ম্যাচ খেলেছি। আমি অনেক খেলার কারণে হয়ত বুঝি কখন কী করতে হবে কীভাবে করতে হবে। কখনও হয়ত কাজে লাগাতে পারি কখনও পারি না।'

'আমার কাছে মনে হয় যে, শুনতেও খারাপ লাগতে পারে আমাদের ঘরোয়া ক্রিকেটের খেলা এবং আন্তর্জাতিকের খেলা অনেক ভিন্ন ভাই। আকাশ পাতাল তফাত ভাই। আপনারাও জানেন আমিও জানি সবাই জানে। আমি নিজেও তো জাতীয় লিগ খেলি আমি নিজেও কখনও চ্যালেঞ্জ ফেইস করি না। এখানে আন্তর্জাতিকে যেমন চাপ মোকাবেলা করতে হয়। আমি সততার সাথে কথাগুলো বলতেছি।'



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top