রাবির ভুরুঙ্গামারী উপজেলা সমিতির সভাপতি মিন্টু, সম্পাদক আল-আমিন

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ ০৩:২০; আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ২১:২৯

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ভুরুঙ্গামারী ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান মিন্টুকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আল-আমিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে আগামী এক বছরের জন্য ২৭ সদস্যের এ কমিটি ঘোষণা করেন সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. জহুরুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন, সামিউল ইসলাম সবুজ, মো: সামিউল ইসলাম সোহাগ, মো: সাইদুল ইসলাম, মোছা: উম্মে সালমা, মো: লিয়াকত হোসেন লিমন, মো: কামাল হোসেন, মো: আশরাফুল ইসলাম ও মো: জুয়েল রানা।

যুগ্ম সাধারণ সম্পাদক মো: মনিবুর রহমান, মো: রাশিদুল ইসলাম, মোছা: সুরাইয়া আক্তার, মো: আলমগীর হোসেন, মো: শিহাব শারার, মো: সালমান ফারসি, মো: আজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক চয়ন সাহা, কোষাধ্যক্ষ সীমা রাণী বসাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মুস্তাক-ই হাবিব মুন, দপ্তরসম্পাদক সম্রাট জাহাঙ্গীর, মহিলা বিষয়ক সম্পাদক মোছা: হুমায়রা আক্তার হীরা, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক মো. মোরশেদুল করিম মাসুদ, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক সিরাজুম মুনিরা মিতু, সাংস্কৃতিক সম্পাদক মো: শাকিল হোসেন, এবং সমাজসেবা ও ত্রাণ সম্পাদক মো: নাসিম সরকার। পরে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর শেষে নবীন বরণ ও সাবেকদের বিদায় অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top