রাবি মহেশপুর উপজেলা সমিতির ইফতার অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৪ ১৭:১৪; আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৭:১৪

- ছবি - ইন্টারনেট

সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে মহেশপুর উপজেলা সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়'র উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) মহেশপুর পৌর মহিলা কলেজে হলরুমে এ ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।

কামরুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ঝিনাইদহ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আইন বিভাগের সাবেক শিক্ষার্থী এড. শফিকুল আজম খাঁন চঞ্চল, মহেশপুর উপজেলা সমিতির সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহা. সোলাইমান চৌধুরী, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক এবং মহেশপুর পৌর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজাফফর রহমান এবং ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম।

এসময় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মেহেদী হাসান রকি সাবেক আরবী বিভাগের শিক্ষার্থী এবং দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহেশপুর সরকারি ডিগ্রি কলেজের শিক্ষক (অব:) এস এম শাহজাহান, ইংরেজি বিভাগের শিক্ষক(অব:) এমদাদুল হক, বাংলা বিভাগের পারভীন শশী, উপজেলা সেটেলমেন্ট অফিসার আতাউর রহমান, জেলা পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা দীপক কুমার সাহা, ঝিগরগাছা উপজেলা শিক্ষা অফিসার ওলিয়ার রহমানসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শতাধিক সাবেক ও বর্তমান শিক্ষার্থী।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top