ভুয়া মোবাইল শোরুমের ঠিকানা দিয়ে প্রতারণার ফাঁদ!

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২২ ১৫:০০; আপডেট: ২৭ মে ২০২২ ০২:২৬

মোবাইল শোরুমের ভুয়া  ঠিকানা। ছবি: সংগৃহীত

নগরীর থিম ওমর প্লাজার নাম ব্যবহার করে প্রতারণার ফাঁদ পেতেছে একটি প্রতারক চক্র। কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্যাজেটস গ্যালারি নামের একটি মোবাইল শপ বিভিন্ন ধরনের মোবাইল সেটে বিশাল ছাড় অফার দিয়ে ক্রেতাদের আকর্ষণ করতে এই প্রতারণার ফাঁদ পাতে। ঠিকানার জায়গায় দেয়া আছে থিম ওমর প্লাজার নাম।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ভুয়া মোবাইল শপটির ধামাকা অফার দেখে অনেকে ছুটে গিয়েছিলেন থিম ওমর প্লাজার মোবাইল ফ্লোরে ।পরে শপটি ভুয়া শুনে নিরাশ হয়ে তাদের খালি হাতে ফিরতে হয়েছে। সরেজমিনে শনিবার সন্ধ্যায় গ্যাজেটস গ্যালারির ফেসবুক পেজের সূত্র ধরে নগরীর থিম ওমর প্লাজার পঞ্চম তলায় গেলে ওই মোবাইল শপটির কোন অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। এছাড়াও অতীতেও ছিল না এই মার্কেটটিতে এই নামের কোন মোবাইল শপ।

এ বিষয়ে গ্যাজেটস গ্যালারির ফেসবুক পেজে দেওয়া নম্বরে ফোন করা হলে সাংবাদিক পরিচয় শুনে তারা ফোন কলটি কেটে দেয়। এরপর কয়েকবার তাদের ফোনে কল দেওয়া হলে পরবর্তীতে তারা আর রিসিভ করেনি।

অন্যদিকে, গতকাল শনিবার থিম ওমর প্লাজার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে গ্যাজেটস গ্যালারির নামে ভুয়া ওই মোবাইল শপটির প্রতারণা থেকে বিরত থাকতে সকলের প্রতি আহবান জানিয়েছে কতৃপক্ষ । পাশাপাশি ওই প্রতারক চক্রের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

ওই চক্রটি বিষয়ে ওমর প্লাজা এডমিন অফিসার নাহিদুজ্জামান পাপ্পু বলেন, প্রথম কথা হচ্ছে এই নামে আমাদের থিম ওমর প্লাজায় এই নামে কোন মোবাইল শপ নেই।তারা একটি প্রতারক চক্র। যখন আমরা বিভিন্ন কাস্টমার দের কাছ থেকে তাদের প্রতারণার অভিযোগ পাই। আমরা দেরি না করে বিষয়টি পুলিশকে জানায় এবং থানায় জিডিও করি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top