বাঘায় ছাত্রদল নেতাকে অপহরণ 

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৩০; আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৩১

সংগ্রহীত

বাঘায় ছাত্রদল নেতা মতিউর রহমানকে (২৭) অপহরণ করা হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার মুশিদপুর মোড় থেকে তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে ২ জনকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। মতিউর রহমান উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও বাঘা পৌরসভার মুশিদপুর গ্রামের আবদুল খালেকের ছেলে।

জানা যায়, সোমবার রাত ১০টার দিকে বাঘা বাজার থেকে মতিউর রহমানসহ তিন বন্ধু নিজ গ্রাম মুশিদপুরে ফিরছিলেন। তারা মুশিদপুর মোড় থেকে নিজ নিজ বাড়িতে চলে যায়। বন্ধু শাকিল হোসেন ও আনজারুল ইসলাম বাড়িতে পৌঁছলেও মতিউর রহমান বাড়ি ফিরেনা। পরে পরিবারের পক্ষ থেকে বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন তার পিতা আবদুল খালেক। অভিযোগের পর সন্দেহে শাকিল হোসেন ও আনজারুল ইসলাকে জিজ্ঞাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

এ বিষয়ে পিতা আবদুল খালেক জানান, আমার ছেলে ছাত্র রাজনীতির পাশাপাশি পেয়াজের ব্যবসা করে। পদ্মার চরসহ বিভিন্ন চরাঞ্চল থেকে পেঁয়াজ কিনে দেশের বিভিন্নস্থানে চালান করে। ছেলের কাছে প্রায় ৪ লক্ষ ৫০ হাজার টাকা ছিল। এই টাকার জন্য কেউ তাকে অপহরণ করতে পারে।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, অপহরণ না নিখোঁজ এ বিষয়ে কিছুই বলতে পারছিনা। তবে সন্দেহভাবে দুইজনকে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top