নিখোঁজ ছাত্রদল নেতা বেনাপোলে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৯:২৪; আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৯:২৫

সংগ্রহীত

রাজশাহীর বাঘার ছাত্রদল নেতা মতিউর রহমানকে যশোরের বেনাপোল পুলিশ উদ্ধার করেছে। মঙ্গলবার রাত ২টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে। মতিউর রহমান উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও বাঘা পৌরসভার মুশিদপুর গ্রামের আবদুল খালেকের ছেলে।

জানা যায়, সোমবার রাত ১০টার দিকে বাঘা বাজার থেকে মতিউর রহমানসহ তিন বন্ধু নিজ গ্রাম মুশিদপুরে ফিরছিলেন। তারা মুশিদপুর মোড় থেকে নিজ নিজ বাড়িতে চলে যান। বন্ধু শাকিল হোসেন ও আনজারুল ইসলাম বাড়িতে পৌঁছলেও মতিউর রহমান বাড়ি ফিরে না। পরে পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে থানায় একটি লিখিত ডায়েরি করেন তার পিতা আবদুল খালেক। পরে সন্দেহে শাকিল হোসেন ও আনজারুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

এদিকে মঙ্গলবার বিকালে কেন্দ্রীয় এক বিএনপির নেতা প্রেস ব্রিফিংয়ে বলেন, মতিউর রহমানকে পুলিশ তাড়া করেন। তারপর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে উদ্ধার করে অবিলম্বে জনসম্মুখে পরিবারের কাছে হস্তান্তর করা হোক।

এ বিষয়ে পিতা আবদুল খালেক জানান, আমার ছেলে ছাত্র রাজনীতির পাশাপাশি পেঁয়াজের ব্যবসা করেন। পদ্মার চরসহ বিভিন্ন চরাঞ্চল থেকে পেঁয়াজ কিনে দেশের বিভিন্ন স্থানে চালান করেন। কী কারণে বাড়ির কাউকে কিছু না জানিয়ে চলে গেছেন জানা নেই। বুধবার সকাল ৯টায় বাঘা থানার পুলিশের মাধ্যমে জানতে পেরেছি বেনাপোল পুলিশ তাকে উদ্ধার করেছেন। এর বেশি কিছু জানা নেই।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, তার পিতার অভিযোগের পরিপ্রেক্ষিতে বিভিন্ন থানায় মেসেজ দেয়া হয়। সেই পরিপ্রেক্ষিতে বেনাপোল পুলিশ তাকে উদ্ধার করেছেন। তাকে নিতে পুলিশ পাঠানো হয়েছে। তার সঙ্গে কথা বলে বিস্তারিত জানা যাবে। তবে এ বিষয়ে পুলিশকে নিয়ে কেন্দ্রীয় বিএনপির এক নেতা যে প্রেস ব্রিফিং করেছেন, তা সঠিক নয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top