আম্বানিপুত্রের বিয়েতে চোখ ধাঁধানো সব উপহার

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১১ মার্চ ২০২৪ ১৪:১৯; আপডেট: ২৭ মে ২০২৪ ০৯:৩৮

ছবি: সংগৃহীত

শিল্পপতি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। আগামী ১২ জুলাই বিয়ে করতে যাচ্ছেন ভারতের শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টকে। তার আগে গুজরাটের জামনগরে ১ থেকে ৩ মার্চ হয়ে গেল বিয়েপূর্ব বর্ণাঢ্য অনুষ্ঠান।

আম্বানিপুত্রের বিয়েকে কেন্দ্র করে সেখানে বসেছিল তারকাদের মেলা। বলিউডের সালমান ও শাহরুখ থেকে শুরু করে ক্রীড়াজগতের মহেন্দ্র সিং ধোনি ও শচীন টেন্ডুলকার পর্যন্ত ছিলেন সেখানে। নতুন জীবন শুরু করতে যাওয়া দুজনের শুভকামনায় তারা যে উপহার নিয়ে এসেছেন, তা রীতিমতো চোখ কপালে তুলে দেয়ার মতো।

অনুষ্ঠানের অন্যতম অতিথি ছিলেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। কনে রাধিকা মার্চেন্টের জন্য তারা অভিজাত ফ্যাশন ব্র্যান্ড গুচি থেকে হীরার তৈরি ক্লাচ দিয়েছেন। অন্যদিকে অনন্ত আম্বানিকে দিয়েছেন দামি এয়ার জর্ডানের জুতা। বলিউড সুপারস্টার সালমান খান অনুষ্ঠানে পারফর্মও করেছেন।

বরকে তিনি উপহার দিয়েছেন ব্যয়বহুল কাস্টমাইজড ঘড়ি। ঘড়িটি বিশেষভাবে অনন্তর জন্যই অর্ডার করে তৈরি করা হয়েছিল। ভাইজানখ্যাত এই তারকা রাধিকার জন্য এনেছেন এক জোড়া হীরার কানের দুল।

নবাব পরিবারের সদস্য বলিউড তারকা সাইফ আলি খান ও কারিনা। তারা উপহার হিসেবে এনেছেন হীরা বসানো ওয়ালেট ও হ্যান্ডব্যাগ, যার বাজারমূল্য ৬০ লাখ রুপি। বিয়েতে পারফর্ম করার জন্য এসেছিলেন পপ গায়িকা রিহানা। তার জন্য তিনি নিয়েছিলেন ৭০ কোটি রুপি। তবে কেবল পারফর্মার হিসেবে নন; অতিথি হিসেবেই রিহানা উপহার দিয়েছেন হীরা বসানো জুতা ও জুয়েলারি।

অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ খানের উপস্থিতি ছিল নজরকাড়া। অনন্ত-রাধিকা জুটিকে একটি মার্সিডিজ বেঞ্জ ৩০০ এসএলআর গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। বিলাসবহুল গাড়িটির দাম ৫ কোটি রুপির বেশি।

এদিকে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি দম্পতি উপহার হিসেবে নিয়ে এসেছেন সোনা ও হীরার তৈরি গণেশ ও লক্ষ্মীমূর্তি। অনন্তর বড় বোন ইশা আম্বানির ছোটবেলার বন্ধু কিয়ারা।

অনুষ্ঠানে ছিলেন বলিউড অন্যতম জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও। তারা রাধিকাকে হীরার ব্রেসলেট ও নেকলেস উপহার দিয়েছেন। অন্যদিকে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দম্পতি নিয়ে এসেছেন কাস্টমাইজড ডায়মন্ড রোলেক্স ঘড়ি, যার মূল্য ১ কোটি রুপি।

অনন্ত ও রাধিকার জাকজমকপূর্ণ বিয়েতে বাকি তারকারাও নিয়ে এসেছেন ব্যয়বহুল সব উপহার। তাদের পেছনে আম্বানি পরিবারের ব্যয়ও ছিল আকাশছোঁয়া।

সূত্র: ডিএনএ ইন্ডিয়া



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top