রাজশাহীতে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ জুন ২০২১ ১৭:৪৫; আপডেট: ১০ জুন ২০২১ ১৭:৪৭

আরএমপি’র কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের উদ্যোগে বৃক্ষরোপণ  অভিযানে বৃক্ষ রোপর করেন পুলিশ কমিশনার  মোঃ আবু কালাম সিদ্দিক।

রাজশাহীতে আরএমপি’র কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের উদ্যোগে পালিত হয়েছে বৃক্ষরোপণ অভিযান-২০২১। এসময় আরএমপি পুলিশ কমিশনার কাশিয়াডাঙ্গা থানা ও দামকুড়া থানা এলাকায় ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপন করেন।
বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে আরএমপি’র কাশিয়াডাঙ্গা ক্রাইম বিভাগের কাশিয়াডাঙ্গা থানা ও দামকুড়া থানার উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান-২০২১ এর আয়োজন করা হয়। বৃক্ষরোপণ অভিযানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে নগরীর কাশিয়াডাঙ্গা মোড় সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মাঠে এবং দামকুড়া থানার বিন্দারামপুর ও মধুপুর এলাকার বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপন করেন। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে পরিবেশ রক্ষায় বিভিন্ন ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপনের উপর গুরুত্বারোপ করে গাছ লাগানো, গাছের যত্ন নিতে সকলকে প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম ও উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মোঃ মনিরুল ইসলাম সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ। পর্যায়ক্রমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল থানা ফাঁড়ির আওতাধীন এলাকায় আরএমপি’র উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান-২০২১ পালিত হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top